দুর্ঘটনা রুখতে আরও কঠোর হচ্ছে রাজ্য সরকার, জানালেন শুভেন্দু

দুর্ঘটনা রুখতে আরও কঠোর হচ্ছে রাজ্য সরকার। কয়েক দিন আগেই বাইক রেস বন্ধ করার জন্য বিধানসভার অন্দরেই নিজের কড়া মনোভাব প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর সেই নির্দেশ মেনেই ব্যবস্থা নেবে পরিবহণ দফতর। জানিয়েছেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী।

Updated By: Mar 6, 2017, 11:39 PM IST
দুর্ঘটনা রুখতে আরও কঠোর হচ্ছে রাজ্য সরকার, জানালেন শুভেন্দু

ওয়েব ডেস্ক: দুর্ঘটনা রুখতে আরও কঠোর হচ্ছে রাজ্য সরকার। কয়েক দিন আগেই বাইক রেস বন্ধ করার জন্য বিধানসভার অন্দরেই নিজের কড়া মনোভাব প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর সেই নির্দেশ মেনেই ব্যবস্থা নেবে পরিবহণ দফতর। জানিয়েছেন পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারী।

এদিকে, সরডিহা স্টেশনে মালগাড়ির চালকের সিগন্যাল উপেক্ষা। তারপরেও বড়সড় দুর্ঘটনাথেকে বাঁচল ডাউন শালিমার-লোকমান্য তিলক এক্সপ্রেস। চালকের তত্‍পরতায় রক্ষা পেলেন যাত্রীরা। সকাল ৯টা নাগাদ ঝাড়গ্রাম থেকে ছেড়ে খড়গপুরের উদ্দেশে রওনা হয় ১৮০২৯ ডাউন লোকমান্য তিলক-শালিমার এক্সপ্রেস। সরডিহা স্টেশনে সিগন্যাল লাল থাকায় ৩ নম্বর প্ল্যাটফর্মে দাঁড় করানো হয় লোকমান্য তিলক এক্সপ্রেসকে। পাশের লাইনে দাঁড়িয়েছিল একটি মালগাড়ি। কিছুক্ষণের মধ্যেই এক্সপ্রেস ট্রেনের স্টার্টার সিগন্যাল সবুজ হওয়ায় চালক এগোতে শুরু করেন। পরক্ষণেই চালক লক্ষ করেন, একই সঙ্গে চলতে শুরু করেছে মালগাড়িও। বিপদ বুঝে সঙ্গে সঙ্গে ট্রেন থামিয়ে দেন শালিমারগামী ডাউন লোকমান্য তিলক এক্সপ্রেসের চালক।

আরও পড়ুন- ছোটপর্দার অভিনেতাকে মার

.