'তিন' মুক্তির আগে বলিউডের ব্যবসা নিয়ে চিন্তিত অমিতাভ বচ্চন

বিশ্বের দরবারে বলিউডের রমরমা। অমিতাভ, শাহরুখ, সলমনের ছবির ওভারসিস কালেকশন তো প্রচুর। তবে এই লাভবান বাজারেও পড়তে পারে হলিউডের ছায়া। যা অত্যন্ত বিপজ্জনক। মত অমিতাভ বচ্চন।

Updated By: Jun 8, 2016, 10:31 AM IST
'তিন' মুক্তির আগে বলিউডের ব্যবসা নিয়ে চিন্তিত অমিতাভ বচ্চন

ওয়েব ডেস্ক: বিশ্বের দরবারে বলিউডের রমরমা। অমিতাভ, শাহরুখ, সলমনের ছবির ওভারসিস কালেকশন তো প্রচুর। তবে এই লাভবান বাজারেও পড়তে পারে হলিউডের ছায়া। যা অত্যন্ত বিপজ্জনক। মত অমিতাভ বচ্চন।

নিজের ছবি তিন মুক্তির আগে বলিউডের ব্যবসা নিয়ে চিন্তিত অমিতাভ বচ্চন। যেভাবে বিশাল বাজেটের ইংরেজি ছবি মনে ধরছে ভারতবাসীর, তাতেই উদ্বেগে মিস্টার বচ্চন। বিশ্ব জুড়ে নিজেদের জাল বিস্তার করেছে হলিউড। তবে ভারতে বলিউডের উপস্থিতিতে কিছুটা ধাক্কা খেয়েছে হলিউড। হিন্দি ফিল্মের জন্য ভারতের মাটিতে দাগ কাটতে পারেনি আমেরিকান ফিল্ম ইন্ডাস্ট্রি। তবে তারা তৈরি বাজার দখলে। এমনই বলছেন অমিতাভ বচ্চন।

১৯৯৫ সালে হলিউডের এক কর্তার সঙ্গে সাক্ষাতের কথা উল্লেখ করে এই আশঙ্কা প্রকাশ করেছেন বিগ বি। তিনি বলছেন, হলিউডের কর্তারা বলিউডের ব্যাপারে উত্সাহী। খোঁজ খবরও রাখেন তাঁরা। তাঁদের এই উদ্যোগেই যেন অশনি সংকেত। তাই বলিউডের কলাকুশলীদের আরো ততপর হতে হবে। আরো পরিশ্রম করে নিজেদের বাজার পোক্ত করতে হব। আর্জি শেহেনশার।

.