আইন ভেঙে 'পুরস্কার' পেতে চলেছেন অনিল কাপুর

চরম গতিতে ছুটছে ট্রেন। আর সেই ট্রেনের দরজা থেকে পুরো ঝুলন্ত অবস্থায় এক মাঝবয়সী ব্যাক্তি ভয়ঙ্কর 'স্টান্ট' করছেন। আঁতকে ওঠার মতো ছবি।

Updated By: Jul 16, 2016, 04:18 PM IST
আইন ভেঙে 'পুরস্কার' পেতে চলেছেন অনিল কাপুর

ওয়েব ডেস্ক: চরম গতিতে ছুটছে ট্রেন। আর সেই ট্রেনের দরজা থেকে পুরো ঝুলন্ত অবস্থায় এক মাঝবয়সী ব্যাক্তি ভয়ঙ্কর 'স্টান্ট' করছেন। আঁতকে ওঠার মতো ছবি।

ব্যাক্তির নাম অনিল কাপুর। আর গোটা ব্যাপারটা ছিল একটা প্রচারমূলক অনুষ্ঠানের শ্যুটিং। কিন্তু, এভাবে চলন্ত ট্রেন থেকে ঝুলন্ত হওয়াটাতো অপরাধ। আর, সেই অপরাধের মাত্রা আরও অনেকটা বেড়ে যায় যদি কোনও বিখ্যাত মানুষ বা তারকা সেই কাজটাই করে থাকেন। কারণ, এইসব নামকরা মানুষরা প্রকাশ্যে যা করে থাকেন সেটা সাধারণত  সাধারণ মানুষকে প্রভাবিত করে, অপরিণতিবোধ থেকে তারাও এইসব কাজ করার চেষ্টা করেন। তখনই ঘটে যায় বড় বিপদ।

ওয়েস্টার্ন রেলওয়ে কর্তৃপক্ষ এই 'অপরাধে' ওই প্রাচারমূলক অনুষ্ঠানের শ্যুটিং পরিচালনাকারী সংস্থাকে 'নোটিশ' পাঠিয়েছে। যদিও সেই সংস্থার তরফে এখনও কোনও প্রত্যুত্তর পাওয়া যায়নি।

তবে, ওয়েস্টার্ন রেলওয়ে কর্তৃপক্ষ এই ব্যাপারে আরেকটি 'অন্য রকম' ভাবনা ভেবেছেন। আর এখানেই তো কাহানি মে টুইস্ট। সেই টুইস্টটি হল, রেল কর্তৃপক্ষ এবার অনিল কাপুরকে দিয়েই বিজ্ঞাপন তৈরি করতে চাইছেন চলন্ত ট্রেন থেকে ঝুলন্ত স্টান্ট না করার বিষয়ে সচেতনতা বৃদ্ধি করার জন্য।

বলিউডের পাঁচটা 'চরম বিতর্কিত' সেক্স-স্ক্যান্ডাল

তাহলে কী দাঁড়াল ব্যাপারটা? 'অপরাধ' করেছেন বলেই একটা সরকারি প্রকল্পের বিজ্ঞাপনের মুখ হওয়ার সুযোগ পেলেন তো অনিল কাপুর!

এটাই এখন দেশের সবচেয়ে জনপ্রিয় টেলি সিরিয়াল

.