রাম মন্দিরের সমর্থনে উত্তরপ্রদেশে মুসলিম সম্প্রদায়ের প্রচার

উত্তরপ্রদেশে উলটপুরাণ! এবার নাকি বেশ কিছু মুসলিম সম্প্রদায়ই এলাহাবাদে বিরাট ব়ড় ব্যানার টাঙিয়ে অযোধ্যায় বিতর্কিত রামমন্দির স্থাপনের ইস্যুকে সমর্থন করেছে। সংবাদে প্রকাশ, "শ্রীরাম মন্দির নির্মান মুসলিম করসেবক মঞ্চ"-এর সভাপতি আজম খানের উদ্যোগে এই প্রচার কাজ চলছে।

Updated By: Mar 30, 2017, 08:44 PM IST
রাম মন্দিরের সমর্থনে উত্তরপ্রদেশে মুসলিম সম্প্রদায়ের প্রচার

ওয়েব ডেস্ক: উত্তরপ্রদেশে উলটপুরাণ! এবার নাকি বেশ কিছু মুসলিম সম্প্রদায়ই এলাহাবাদে বিরাট ব়ড় ব্যানার টাঙিয়ে অযোধ্যায় বিতর্কিত রামমন্দির স্থাপনের ইস্যুকে সমর্থন করেছে। সংবাদে প্রকাশ, "শ্রীরাম মন্দির নির্মান মুসলিম করসেবক মঞ্চ"-এর সভাপতি আজম খানের উদ্যোগে এই প্রচার কাজ চলছে।

"ইন্ডিয়া টু ডে"-র প্রতিবেদন অনুসারে, এই প্রচারের নেপথ্যে থাকা ব্যক্তি রাজ্য প্রশাসনের কাছ থেকে নিরাপত্তা চেয়েছেন। এমনও শোনা যাচ্ছে যে, অযোদ্ধার বিতর্কিত জমিতে রামমন্দির তৈরির ক্ষেত্রে সহমত গড়ে তোলার জন্য আজম খান নিজের কমিউনিটির মধ্যে একটি 'গ্রুপ' গঠন করেছেন।

উল্লেখ্য, সম্প্রতি রাম মন্দির-বাবরি মসজিদের বিতর্কিত ইস্যুটি আদালতে বাইরে মিটিয়ে নেওয়ার নির্দেশ দিয়েছে সুপ্রিমকোর্ট। আদালত গোটা বিষয়টিতে নিজে হতে মধ্যস্থতার ইচ্ছাও প্রাকাশ করেছে। আর এই আবহেই আজকের এই উলটপুরাণ সামনে এল। যা দেখে আবাক সমাজের একটা বড় অংশ।

তবে অনেকেই বলছেন, রাম মন্দিরের ঘোর সমর্থক তথা উত্তরপ্রদেশের নব নির্বাচিত মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ম্যাজিকেই এমনটা সম্ভব হয়েছে। (আরও পড়ুন- সাংবিধানিক বেঞ্চেই তিন তালাক শুনানি, জানাল সুপ্রিম কোর্ট)

.