ভারতে এবার ইংল্যান্ড ক্রিকেট দল যেটা করবে, সেটা ব্যতিক্রমী ঘটনা!

ভারতীয় ক্রিকেটে এমন ঘটনা সম্ভাবত প্রথমবার। কী আর করা যাবে। লোধা কমিটির সুপারিশ এবং বিসিসিআই কর্তাদের মধ্যে যে বিবাদ চলছে, তাতে কিছু এমন ঘটনা তো ঘটবেই। এবার প্রায় তিন মাসের লম্বা সফরে ভারতে এসেছে ইংল্যান্ড ক্রিকেট দল। কিন্তু এ দেশে তাদের ক্রিকেটারদের থাকা, খাওয়া, হোটেল ভাড়া, যাতায়াতের সব খরচই বহন করবে ইসিবি।

Updated By: Nov 5, 2016, 08:25 PM IST
 ভারতে এবার ইংল্যান্ড ক্রিকেট দল যেটা করবে, সেটা ব্যতিক্রমী ঘটনা!

ওয়েব ডেস্ক: ভারতীয় ক্রিকেটে এমন ঘটনা সম্ভাবত প্রথমবার। কী আর করা যাবে। লোধা কমিটির সুপারিশ এবং বিসিসিআই কর্তাদের মধ্যে যে বিবাদ চলছে, তাতে কিছু এমন ঘটনা তো ঘটবেই। এবার প্রায় তিন মাসের লম্বা সফরে ভারতে এসেছে ইংল্যান্ড ক্রিকেট দল। কিন্তু এ দেশে তাদের ক্রিকেটারদের থাকা, খাওয়া, হোটেল ভাড়া, যাতায়াতের সব খরচই বহন করবে ইসিবি।

আরও পড়ুন জন্মদিনে জানুন কোহলি সম্পর্কে ৫ টি 'বিরাট' তথ্য

এই বিষয়ে ইসিবিকে অনুরোধ করেছিল বিসিসিআই-ই। বিসিসিআইয়ের অনুরোধ ছিল, এখন যদি টাকাটা তাঁরা দিয়ে দেন, বিসিসিআই পরে সময় সূযোগ বুঝে সেই টাকা ফেরত দিয়ে দেবে। আনুমানিক এই খাতে প্রায় ৭ থেকে ৮ কোটি টাকা খরচ হবে ইসিবির। সে দেশের বোর্ড কর্তারা অবশ্য জানিয়েছেন, কোনও সমস্যা নেই। আপাতত তাঁরাই টাকাটা খরচ করবেন! সত্যিই ব্যতিক্রমী ঘটনা বটে ভারতে ক্রিকেট খেলতে আসা সফরকারী দলের পক্ষে।

আরও পড়ুন  রাখি যা করলেন, তাতে একেবারে থানায় এফআইআর হল তাঁর নামে!

.