গম্ভীর আর ওয়ার্নার যা করেছেন, ক্রিকেটে কেউ কখনও করেননি!

আপনি খুব ক্রিকেটভক্ত? আইপিএলের কোনও খেলা মিস করেননি? অথবা, টেস্ট হলে টেস্ট, একদিনের ম্যাচ হলে একদিনের ম্যাচ অথবা টি২০, কিছুই বাদ রাখেন না কখনও? ক্রিকেট হলেই গোগ্রাসে গেলেন? তাহলে আপনার জন্য একটা মজার তথ্য দিই। ভালো লাগবে।

Updated By: May 27, 2016, 12:54 PM IST
গম্ভীর আর ওয়ার্নার যা করেছেন, ক্রিকেটে কেউ কখনও করেননি!

ওয়েব ডেস্ক: আপনি খুব ক্রিকেটভক্ত? আইপিএলের কোনও খেলা মিস করেননি? অথবা, টেস্ট হলে টেস্ট, একদিনের ম্যাচ হলে একদিনের ম্যাচ অথবা টি২০, কিছুই বাদ রাখেন না কখনও? ক্রিকেট হলেই গোগ্রাসে গেলেন? তাহলে আপনার জন্য একটা মজার তথ্য দিই। ভালো লাগবে।

কেকেআর বনাম সানরাইজার্স ম্যাচ তো দেখেছেন। কলকাতা নাইট রাইডার্স হেরে গিয়েছে বলে আপনার হয়তো মনও খারাপ। ওই ম্যাচে দুই দলের ক্যাপ্টেন গম্ভীর এবং ওয়ার্নার এমন একটা কাজ করেছেন, যা ক্রিকেটে হয় না বললেই চলে। অনেক সময় ক্রিকেটে দেখেছেন যে, একদলের ক্যাপ্টেন আউট হচ্ছেন অন্যদলের ক্যাপ্টেনের কাছে। এমনটা হয়ে যায় কখনও সখনও।

কিন্তু এলিমিনেটর ম্যাচে যা হল, তা একেবারে বিরল। সেদিন প্রথমে ব্যাট করে সানরাইজার্স হায়দরাবাদ। তাঁদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার করেন ২৮ রান। পরে কেকেআর ব্যাট করে। নাইটদের অধিনায়ক গৌতম গম্ভীরও সেদিন করেন ২৮ রান! ভাবছেন, এমন মিল তো ক্রিকেটে মাঝে-মাঝেই দেখা যায়। এটা আবার বলার কী হল! না, এখনও তথ্যটা পুরো দেওয়া হয়নি। মজার কথা হল দুই ক্যাপ্টেনই ২৮ রান করেন ২৮টি করে বল খেলেই! কাকতালীয়। কিন্তু এতটা! সত্যিই ভাবার বিষয়। কী বলেন? এতটা কিন্তু কখনও মেলে না। বলের সংখ্যাটাও এক!

.