কোপা আমেরিকার ফাইনালের আগে সুখবর আর্জেন্টিনা শিবিরে

শতবর্ষের কোপা আমেরিকার মেগা ফাইনালের আগে সুখবর আর্জেন্টিনা শিবিরে। চোট সারিয়ে মাঠে নামার মতো জায়গায় চলে এসেছেন দলের তারকা ফুটবলার অ্যাঙ্গেল ডি মারিয়া। চিলির বিরুদ্ধে ফাইনালে বাঁ পায়ের এই সৃষ্টিশীল ফুটবলারের শুরু থেকে খেলার সম্ভাবনা প্রবল। মেগা ম্যাচের আগে তার ইঙ্গিত দিয়েছেন স্বয়ং আর্জেন্টিনার কোচ জেরার্ডো মার্টিনো। গ্রুপ লিগের ম্যাচে চোট পাওয়ার পর থেকেই মাঠের বাইরে ডি মারিয়া।

Updated By: Jun 25, 2016, 05:18 PM IST
কোপা আমেরিকার ফাইনালের আগে সুখবর আর্জেন্টিনা শিবিরে

ওয়েব ডেস্ক: শতবর্ষের কোপা আমেরিকার মেগা ফাইনালের আগে সুখবর আর্জেন্টিনা শিবিরে। চোট সারিয়ে মাঠে নামার মতো জায়গায় চলে এসেছেন দলের তারকা ফুটবলার অ্যাঙ্গেল ডি মারিয়া। চিলির বিরুদ্ধে ফাইনালে বাঁ পায়ের এই সৃষ্টিশীল ফুটবলারের শুরু থেকে খেলার সম্ভাবনা প্রবল। মেগা ম্যাচের আগে তার ইঙ্গিত দিয়েছেন স্বয়ং আর্জেন্টিনার কোচ জেরার্ডো মার্টিনো। গ্রুপ লিগের ম্যাচে চোট পাওয়ার পর থেকেই মাঠের বাইরে ডি মারিয়া।

আরও পড়ুন প্রকাশ্যে ক্ষমা চাইলেন লিওনেল মেসি!

একটা সময় মনে হয়েছিল তারকা এই ফুটবলার হয়তো আর কোপাতেই খেলতে পারবেন না। তবে শেষ কয়েকদিনে ডি মারিয়ার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। ডি মারিয়া ফিট হয়ে যাওয়ায় স্বস্তির নিঃশ্বাস ফেলছেন মার্টিনো। মেগা ম্যাচে লাভেজ্জি আগেই ছিটকে গিয়েছেন। অনিশ্চিত নিকোলাস গাইতানও।

আরও পড়ুন   কোপা ফাইনালের আগে মেসিদের উপর চাপ বাড়ালেন স্বয়ং মারাদোনা

.