রবিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচ খেলতে নামছে ভারত

রবিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচ খেলতে নামছে ভারত। ম্যাচে নামার আগে বৃষ্টি এবং যুবরাজ সিংয়ের অফ ফর্ম ভাবাচ্ছে টিম ইন্ডিয়াকে। প্রথম ম্যাচ বৃষ্টির জন্য বাতিল হয়ে গিয়েছিল। পোর্ট অফ স্পেনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচের আগে জোড়া  শঙ্কায় বিরাট কোহলি ব্রিগেড। প্রথম শঙ্কা হল বৃষ্টি। আর দ্বিতীয় আশঙ্কা হল যুবরাজের ব্যাটে অফ ফর্ম।

Updated By: Jun 24, 2017, 11:54 PM IST
রবিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচ খেলতে নামছে ভারত

ওয়েব ডেস্ক : রবিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচ খেলতে নামছে ভারত। ম্যাচে নামার আগে বৃষ্টি এবং যুবরাজ সিংয়ের অফ ফর্ম ভাবাচ্ছে টিম ইন্ডিয়াকে। প্রথম ম্যাচ বৃষ্টির জন্য বাতিল হয়ে গিয়েছিল। পোর্ট অফ স্পেনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় একদিনের ম্যাচের আগে জোড়া  শঙ্কায় বিরাট কোহলি ব্রিগেড। প্রথম শঙ্কা হল বৃষ্টি। আর দ্বিতীয় আশঙ্কা হল যুবরাজের ব্যাটে অফ ফর্ম।

আরও পড়ুন- তাঁকে নিয়ে পুলিসি বিজ্ঞাপণে অভিমানী বুমরার টুইট

চ্যাম্পিয়ন্সট্রফিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে সাত, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তেইশ, ফাইনালে পাকিস্তানের বিরুদ্ধে বাইশ রান করেছিলেন যুবি। পোর্ট অফ স্পেনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে বৃষ্টিতে পরিত্যক্ত প্রথম একদিনের ম্যাচেও যুবির ব্যাটে রানের খরা অব্যাহত। ভারতের এই অলরাউন্ডার করলেন মাত্র চার রান। কয়েকদিন আগেই যুবরাজকে খেলানো নিয়ে প্রশ্ন তুলেছিলেন প্রাক্তন অধিনায়ক রাহুল দ্রাবিড়। কারণ যুবির ব্যাটের পাশাপাশি জঘন্য ফিল্ডিং তার দলে থাকা নিয়েই প্রশ্ন তুলে দিয়েছে। এই অবস্থায় যুবিকে বসিয়ে ঋষভ পন্থকে খেলানোর সাহস দেখান কি না কোহলি সেদিকেই তাকিয়ে প্রাক্তনরা। এই একটি পরিবর্তন ছাড়া বাকী দল অপরিবর্তিতই থাকতে পারে।

.