ধোনির অবসর জল্পনায় জল ঢাললেন নির্বাচকরা

এখনই মহেন্দ্র সিং ধোনির অবসর নয়। ২০১৯ সালের বিশ্বকাপ পর্যন্ত ধোনিকে চাইছেন জাতীয় নির্বাচকরা। এই মুহূর্তে এমএসকে প্রসাদের নেতৃত্বাধীন নির্বাচক কমিটি ভারতের একদিনের ও টি-টোয়েন্টি দলে পরিবর্তনের পক্ষপাতী নয়। নির্বাচক কমিটির পাঁচ সদস্যই দলে ধোনির প্রয়োজনীয়তা রয়েছে বলে মনে করেন। এমনকী তার ফিটনেস নিয়েও সন্তুষ্ট নির্বাচক কমিটি।

Updated By: Nov 9, 2016, 06:13 PM IST
ধোনির অবসর জল্পনায় জল ঢাললেন নির্বাচকরা

ওয়েব ডেস্ক: এখনই মহেন্দ্র সিং ধোনির অবসর নয়। ২০১৯ সালের বিশ্বকাপ পর্যন্ত ধোনিকে চাইছেন জাতীয় নির্বাচকরা। এই মুহূর্তে এমএসকে প্রসাদের নেতৃত্বাধীন নির্বাচক কমিটি ভারতের একদিনের ও টি-টোয়েন্টি দলে পরিবর্তনের পক্ষপাতী নয়। নির্বাচক কমিটির পাঁচ সদস্যই দলে ধোনির প্রয়োজনীয়তা রয়েছে বলে মনে করেন। এমনকী তার ফিটনেস নিয়েও সন্তুষ্ট নির্বাচক কমিটি।

আরও পড়ুন- রাজকোট টেস্টের প্রথম দিনের ম্যাচ রিপোর্ট

তারা মনে করেন এই ফিটনেস নিয়ে মাহি আরও দু-তিন বছর খেলে যেতে পারবেন। বিসিসিআই সূত্রে জানা গেছে নির্বাচক কমিটি ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির পর ২০১৯ বিশ্বকাপ নিয়ে ভাবনা চিন্তা করবে। তবে ধোনি যদি খেলা চালিয়ে যেতে চান তাতে নির্বাচকদের সায় রয়েছে। এমনকী নির্বাচক কমিটি না কি এখনও ধোনির বিকল্প কাউকে খুঁজে পাচ্ছেন না। মাহির পাশাপাশি একদিনের ও টি-টোয়েন্টির দলে যুবরাজ ও গম্ভীরের কামব্যাকের সম্ভাবনাও থাকছে। তবে তাদের পারফর্ম করতে হবে।

(দেখুন স্পোর্টস ২৪, আজ রাত সাড়ে দশটায়, ২৪ ঘণ্টায়)

.