শাস্তি হতে পারে বাগান সহসচিব সৃঞ্জয় বসুর!

রাজ্য ফুটবল সংস্থার সমালোচনা করায় শাস্তি হতে পারে মোহনবাগান সহসচিব সৃঞ্জয় বসুর। ইঙ্গিত দিয়েছেন আইএফএ সচিব। রাজ্য ফুটবল সংস্থার সমালোচনা করার জন্য শাস্তির মুখে পড়তে পারেন মোহনবাগান সহসচিব সৃঞ্জয় বোস। তবে তাতে দমছেন না মোহনবাগান কর্তারা। বুধবার একধাপ এগিয়ে ক্লাবের অন্যতম শীর্ষকর্তা দেবাশিস দত্ত পরিষ্কার জানিয়ে দিলেন আইএফএ এখন ইস্টবেঙ্গল ফুটবল অ্যাসোসিয়েশন।

Updated By: Sep 1, 2016, 10:29 AM IST
শাস্তি হতে পারে বাগান সহসচিব সৃঞ্জয় বসুর!

ব্যুরো: রাজ্য ফুটবল সংস্থার সমালোচনা করায় শাস্তি হতে পারে মোহনবাগান সহসচিব সৃঞ্জয় বসুর। ইঙ্গিত দিয়েছেন আইএফএ সচিব। রাজ্য ফুটবল সংস্থার সমালোচনা করার জন্য শাস্তির মুখে পড়তে পারেন মোহনবাগান সহসচিব সৃঞ্জয় বোস। তবে তাতে দমছেন না মোহনবাগান কর্তারা। বুধবার একধাপ এগিয়ে ক্লাবের অন্যতম শীর্ষকর্তা দেবাশিস দত্ত পরিষ্কার জানিয়ে দিলেন আইএফএ এখন ইস্টবেঙ্গল ফুটবল অ্যাসোসিয়েশন।

সুযোগ পেয়ে চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গলকেও খোঁচা দিতে ছাড়ছেন না তিনি। সাত তারিখ মরসুমের প্রথম ডার্বি হওয়া এখনও অনিশ্চিত। তবে তার আগেই জমে উঠেছে মাঠের বাইরের বড়ম্যাচ।

প্রসঙ্গত, গত সোমবার মোহনবাগান মাঠে ধুন্ধুমার হয়। গোল বাতিলকে কেন্দ্র করে রণক্ষেত্র হয়ে ওঠে মোহনবাগান। আর তাতেই পরিত্যক্ত হয়ে যায় ঘরোয়া লিগে মোহনবাগান-টালিগঞ্জ ম্যাচ। 

ঘটনার সূত্রপাত খেলার ইনজুরি টাইমে। তখন খেলার ফল ছিল ১-১। সেই সময় মোহনবাগানের আজহারের গোল অফসাইডের কারণে বাতিল হয়ে যায়। রেফারি-লাইন্সম্যানকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন মোহনবাগান ফুটবলাররা। তারপরই উত্তপ্ত হয়ে ওঠে পরিবেশ। মাঠে অনবরত পড়তে থাকে জলের বোতল আর ইঁট। দর্শকদের শান্ত করার চেষ্টা করেন সভাপতি টুটু বসু। কিন্তু মাঠের মধ্যে ঢুকে পড়েন দর্শকরা। চেষ্টা করেও পরিস্থিতি আয়ত্তে আনা যায়নি। মিনিট চল্লিশ পর আইনশৃঙ্খলাজনিত কারণে পরিত্যক্ত ঘোষণা করা হয় মোহনবাগান-টালিগঞ্জ ম্যাচ। পরিত্যক্ত ম্যাচ রিপ্লে দেওয়ার দাবি জানায় মোহনবাগান।

.