ইউরো চলার মধ্যেই নিজের জন্য এক সিদ্ধান্ত নিলেন মুলার

সময়টা ভাল যাচ্ছে না জার্মানির তারকা স্ট্রাইকার টমাস মুলারের। ইউরোর এখনও গোল নেই তাঁর। শনিবার রাতে ইতালির বিরুদ্ধে টাইব্রেকারেও গোল করতে ব্যর্থ হন বায়ার্নের এই তারকা স্ট্রাইকার। তাই মুলার ঠিক করেছেন আপাতত তিনি আর পেনাল্টি মারবেন না। অনুশীলনে পেনাল্টি মারার টেকনিকে কিছু পরিবর্তন আনতে চান মুলার। বেশ কিছুদিন ধরেই পেনাল্টি মারতে গিয়ে সমস্যায় পড়তে হচ্ছে তাঁকে। চ্যাম্পিয়ন্স লিগে সেমিফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে পেনাল্টি মিস করেছিলেন তিনি।

Updated By: Jul 4, 2016, 02:34 PM IST
ইউরো চলার মধ্যেই নিজের জন্য এক সিদ্ধান্ত নিলেন মুলার

ওয়েব ডেস্ক: সময়টা ভাল যাচ্ছে না জার্মানির তারকা স্ট্রাইকার টমাস মুলারের। ইউরোর এখনও গোল নেই তাঁর। শনিবার রাতে ইতালির বিরুদ্ধে টাইব্রেকারেও গোল করতে ব্যর্থ হন বায়ার্নের এই তারকা স্ট্রাইকার। তাই মুলার ঠিক করেছেন আপাতত তিনি আর পেনাল্টি মারবেন না। অনুশীলনে পেনাল্টি মারার টেকনিকে কিছু পরিবর্তন আনতে চান মুলার। বেশ কিছুদিন ধরেই পেনাল্টি মারতে গিয়ে সমস্যায় পড়তে হচ্ছে তাঁকে। চ্যাম্পিয়ন্স লিগে সেমিফাইনালে অ্যাটলেটিকো মাদ্রিদের বিরুদ্ধে পেনাল্টি মিস করেছিলেন তিনি।

আরও পড়ুন আইসল্যান্ড ম্যাচই তাঁদের সেরা পারফরম্যান্স বললেন পায়েত

তাই মুলার নিজেই সিদ্ধান্ত নিয়েছেন যে আপাতত পেনাল্টি মারা থেকে দূরে থাকবেন তিনি। একইসঙ্গে মুলার এটাও পরিষ্কার করে দিচ্ছেন যে যদি চলতি ইউরোয় জার্মানির কোনও ম্যাচ  টাইব্রেকার পর্যন্ত গড়ায়,আর দলের যদি তাঁকে প্রয়োজন হয়,তাহলে অতি অবশ্যই তিনি পেনাল্টি মারতে প্রস্তুত।

আরও পড়ুন  ভারতের ও.ইন্ডিজ সফরের পূর্ণাঙ্গ ক্রীড়াসূচি

.