ব্ল্যাক ক্যাপদের কাছে হোয়াইট ওয়াশ বাংলাদেশ

নিউজিল্যান্ডে গিয়ে তিন ম্যাচের একদিনের ম্যাচের সিরিজে সবকটিতেই হারল বাংলাদেশ। প্রথম দুটো একদিনের ম্যাচে হারের পর সম্মাণরক্ষার ম্যাচেও ৮ উইকেটে হেরে গেল মাশরাফি মোর্তাজার দল। এদিন প্রথমে ব্যাট করে বাংলাদেশ। ৫০ ওভারে সাকিব আল হাসানরা তোলেন ৯ উইকেটের বিনিময়ে ২৩৬। বাংলাদেশের দুই ওপেনার তামিম ইকবাল (৫৯) এবং ইমরুল কাইস (৪৪) শুরুটা ভালোই করেছিলেন। কিন্তু এরপর ধস নামে বাংলাদেশ ইনিংসে। নুরুল হাসান (৪৪) ছাড়া আর কেউই ২০ রানও টপকাতে পারেননি।

Updated By: Dec 31, 2016, 02:45 PM IST
ব্ল্যাক ক্যাপদের কাছে হোয়াইট ওয়াশ বাংলাদেশ

ওয়েব ডেস্ক: নিউজিল্যান্ডে গিয়ে তিন ম্যাচের একদিনের ম্যাচের সিরিজে সবকটিতেই হারল বাংলাদেশ। প্রথম দুটো একদিনের ম্যাচে হারের পর সম্মাণরক্ষার ম্যাচেও ৮ উইকেটে হেরে গেল মাশরাফি মোর্তাজার দল। এদিন প্রথমে ব্যাট করে বাংলাদেশ। ৫০ ওভারে সাকিব আল হাসানরা তোলেন ৯ উইকেটের বিনিময়ে ২৩৬। বাংলাদেশের দুই ওপেনার তামিম ইকবাল (৫৯) এবং ইমরুল কাইস (৪৪) শুরুটা ভালোই করেছিলেন। কিন্তু এরপর ধস নামে বাংলাদেশ ইনিংসে। নুরুল হাসান (৪৪) ছাড়া আর কেউই ২০ রানও টপকাতে পারেননি।

আরও পড়ুন যুবরাজ এবং রায়না খেলবেন ডি ওয়াই পাতিল টি২০ প্রতিযোগিতায়

জবাবে ব্যাট করতে নেমে মাত্র ৪১.২ ওভারেই ২ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায় নিউজিল্যান্ড। অধিনায়ক কেন উইলিয়ামসন অপরাজিত থাকেন ৯৫ রান করে। ব্রুম অবশ্য আউট হয়ে যান ৯৭ রান করে। নিশাম অপরাজিত থাকেন ২৮ রান করে। এর ফলে ৩-০ ব্যবধানে সিরিজ জিতে যায় কিউয়িরা।

আরও পড়ুন  শিল্পা শেঠ্ঠি, নেহা ধুপিয়াদের লেটেস্ট ছবি

.