তোলাবাজদের চোখরাঙানিতে বন্ধ মংপং থেকে চালসা পর্যন্ত ৩১ নম্বর জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ

তোলাবাজদের চোখরাঙানিতে বন্ধ হয়ে গেল মংপং থেকে চালসা পর্যন্ত ৩১ নম্বর জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ। থানায় অভিযোগ দায়ের সংস্থার। পুলিসি প্রহরা দিয়ে শেষমেষ কাজ শুরু হলেও আতঙ্ক কাটছে না। অভিযোগ স্থানীয়  তৃণমূল নেতাদের বিরুদ্ধে।

Updated By: Jul 1, 2016, 09:25 AM IST
তোলাবাজদের চোখরাঙানিতে বন্ধ মংপং থেকে চালসা পর্যন্ত ৩১ নম্বর জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ

ওয়েব ডেস্ক: তোলাবাজদের চোখরাঙানিতে বন্ধ হয়ে গেল মংপং থেকে চালসা পর্যন্ত ৩১ নম্বর জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ। থানায় অভিযোগ দায়ের সংস্থার। পুলিসি প্রহরা দিয়ে শেষমেষ কাজ শুরু হলেও আতঙ্ক কাটছে না। অভিযোগ স্থানীয়  তৃণমূল নেতাদের বিরুদ্ধে।

মালবাজার মহকুমার বাগ্রাকোট এলাকা। মংপং থেকে চালসা পর্যন্ত ৩১ নম্বর জাতীয় সড়ক সম্প্রসারণের কাজ চলছে। কলকাতারই একটি সংস্থা বরাত পেয়েছে এই কাজের। সংস্থার অভিযোগ, স্থানীয় তৃণমূল নেতৃত্বের তোলাবাজির হুমকিতে কাজ বন্ধ করে দেয় সংস্থাটি। অভিযোগ দায়ের হয় পুলিসে। ঘটনায় পুলিস দুই তৃণমূল নেতাকে গ্রেফতারও করে। বর্তমানে পুলিসি টহলদারিতেও চলছে সড়ক সম্প্রসারণের কাজ। তবু আতঙ্ক কাটেনি।

আরও পড়ুন উত্তরবঙ্গে বন্ধ ৬ টি চাবাগান নিলামের ভাবনা রাজ্যের

স্থানীয় ব্লক তৃণমূলের সভাপতি তমাল ঘোষ জানিয়েছেন, উন্নয়নের কাজে কোনও বাধাই বরদাস্ত করা হবে না। এতকিছুর পরেও তোলাবাজির হুমকি থামানো যায়নি। মুখ্যমন্ত্রী বারবারই দলীয় নেতাদের সিন্ডিকেট ও তোলাবাজি থেকে বেরিয়ে আসার জন্য হুঁশিয়ারি দিয়েছেন। কিন্তু তাতেও বন্ধ হচ্ছে না তোলাবাজদের দৌরাত্ম্য।

আরও পড়ুন চা বাগান বৈঠক ফলপ্রসু হল না

.