'চোরের কবলে' বিধায়ক

আতঙ্কের ট্রেন যাত্রা। আজ সকালে গৌড় এক্সপ্রেসে যাঁরা মালদা পৌছলেন, তাদের মুখে শুধু এই একটাই কথা। একদিকে চুরি গেল দুই বিধায়কের জিনিস পত্র। পাশেই স্লিপার ক্লাসে মহিলা যাত্রীদের শ্লীতলাহানির অভিযোগ খোদ GRP-র বিরুদ্ধে।

Updated By: Jan 6, 2017, 04:01 PM IST
'চোরের কবলে' বিধায়ক

ওয়েব ডেস্ক: আতঙ্কের ট্রেন যাত্রা। আজ সকালে গৌড় এক্সপ্রেসে যাঁরা মালদা পৌছলেন, তাদের মুখে শুধু এই একটাই কথা। একদিকে চুরি গেল দুই বিধায়কের জিনিস পত্র। পাশেই স্লিপার ক্লাসে মহিলা যাত্রীদের শ্লীতলাহানির অভিযোগ খোদ GRP-র বিরুদ্ধে।

কলকাতা থেকে গৌড় এক্সপ্রেসে মালদা ফিরছিলেন তিন কংগ্রেস বিধায়ক। তবে আদৌ নিরাপদ ছিল না ট্রেনযাত্রা। প্রথম শ্রেণীর কামরায় ছিলেন চাঁচোলের বিধায়ক আসিফ মেহেবুব আর হরিশচন্দ্রপুরের মোস্তাক আলম। অভিযোগ, রাতের অন্ধকারে কামরা থেকেই চুরি হয়ে যায় আসিফ মেহবুবের ট্যাব।

আরও পড়ুন কিডনিতে পাথর হওয়ার কারণগুলো জেনে নিন

পাশেই AC টু টিয়ার কামরায় ছিলেন রতুয়ার কংগ্রেস বিধায়ক সমর মুখার্জি। চুরি গেল তাঁর অ্যাটাচি কেস। সেখানে টাকা ছাড়াও ছিল  বিধায়কের প্যাড, স্ট্যাম্প, ল্যাপটপ সহ গুরুত্বপূর্ন নথি। মালদা GRP তে অভিযোগ দায়ের করেছেন ২ বিধায়ক।

আরও পড়ুন অ্যাপেল আইফোন ৬ কিনুন মাত্র ৯ হাজার ৯৯৯ টাকায়!

সত্যিই তো বিধায়কদের রেলযাত্রার অভিজ্ঞতাই যদি এই হয়, তাহলে আমযাত্রীদের কী হবে?  সেটাও চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল বৃহস্পতিবার রাতের গৌড় এক্সপ্রেসই। সংরক্ষিত কামরায় ফিরছিলেন একই পরিবারের ৪৪জন সদস্য।  অভিযোগ বৈধ টিকিট থাকার পরেও তাদের থেকে অতিরিক্ত টাকা দাবি করেন TTE। বচসার মধ্যেই GRP কে ডেকে আনেন টিকিট পরীক্ষক। অভিযোগ, তারা ওই পরিবারের মহিলাদের সঙ্গে ধস্তাধস্তি করে, গালিগালাজ দেয়। মালদা পৌছে শ্লীলতাহানির অভিযোগ দায়ের করেছে ওই পরিবারের সদস্যরা। গৌড় এক্সপ্রেসের এই ঘটনাই চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে রাতের ট্রেন কতটা নিরাপদ।

.