দিনের আলোয় তরুণীর শ্লীলতাহানির অভিযোগ, কোথায় তাঁদের সুরক্ষা?

এক সপ্তাহও হয়নি। ফের নিরাপত্তাহীনতার ভয়ঙ্কর ছবি হুগলির পোলবায়। গত শুক্রবার রাতে জয়ন্তী সোরেনের মৃত্যু চোখে আঙুল দিয়ে দেখিয়েছিল, দিল্লি রোড সংলগ্ন এই এলাকায় মহিলাদের নিরাপত্তা কোথায় দাঁড়িয়ে। চলন্ত গাড়িতে টেনে তুলে অপহরণের চেষ্টা হয় জয়ন্তীকে। সঙ্গে ছিলেন আরও পাঁচ সহকর্মী। তাঁরা জয়ন্তীকে বাঁচানোর চেষ্টা করলেও, কাজ হয়নি। উল্টে তাঁরাও আহত হন। বাঁচার আপ্রাণ চেষ্টায়, ওই গাড়ির তলায় পড়েই, পিষ্ট হয়ে মৃত্যু হয় জয়ন্তী সোরেনের।

Updated By: Jul 1, 2016, 05:07 PM IST
দিনের আলোয় তরুণীর শ্লীলতাহানির অভিযোগ, কোথায় তাঁদের সুরক্ষা?

ওয়েব ডেস্ক: এক সপ্তাহও হয়নি। ফের নিরাপত্তাহীনতার ভয়ঙ্কর ছবি হুগলির পোলবায়। গত শুক্রবার রাতে জয়ন্তী সোরেনের মৃত্যু চোখে আঙুল দিয়ে দেখিয়েছিল, দিল্লি রোড সংলগ্ন এই এলাকায় মহিলাদের নিরাপত্তা কোথায় দাঁড়িয়ে। চলন্ত গাড়িতে টেনে তুলে অপহরণের চেষ্টা হয় জয়ন্তীকে। সঙ্গে ছিলেন আরও পাঁচ সহকর্মী। তাঁরা জয়ন্তীকে বাঁচানোর চেষ্টা করলেও, কাজ হয়নি। উল্টে তাঁরাও আহত হন। বাঁচার আপ্রাণ চেষ্টায়, ওই গাড়ির তলায় পড়েই, পিষ্ট হয়ে মৃত্যু হয় জয়ন্তী সোরেনের।

আরও পড়ুন দত্তক নিন কুকুর, মনঃস্তত্ত্ববিদরা বলছেন এতে আপনার শিশু দায়িত্ব নিতে শিখবে

ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের একই কাণ্ড। এবার দিনের আলোয় তরুণীর শ্লীলতাহানির অভিযোগ। বাধা দিলে চোখে লঙ্কার গুড়ো। কোথায় তাঁদের সুরক্ষা? কে দেবে? প্রশ্ন ক্ষুব্ধ মহিলাদের। যদিও ইতিমধ্যে সুগন্ধায় স্থায়ী পুলিস ক্যাম্প বসেছে। থাকছে পুলিসের মোবাইল ভ্যানও। এরপরও নিরাপত্তার এই ছবিতে, আতঙ্ক-পুরীর চেহারা নিয়েছে গোটা এলাকা।

.