চলচ্চিত্র উৎসবে 'জিরো'র ট্রেলার দেখিয়ে আক্ষেপ মেটালেন শাহরুখ!

 বাংলার ব্র্যন্ড অ্য়াম্বাসেডর হিসাবে সকল অতিথিকে অভ্যর্থনা জানাতেও ভুললেন না শাহরুথ।

Updated: Nov 10, 2018, 08:08 PM IST
চলচ্চিত্র উৎসবে 'জিরো'র ট্রেলার দেখিয়ে আক্ষেপ মেটালেন শাহরুখ!

নিজস্ব প্রতিবেদন: একদিকে তিনি কিং খান। অন্যদিকে তিনি বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর। তাই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে উঠতেই যে সমস্ত দর্শক উচ্ছ্বসিত হয়ে পড়বে সেটাই স্বাভাবিক। আর ২৪তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে ঘটলোও তাই। সমস্ত ব্যস্ততার মধ্যেও প্রত্যেকবারের মতো এবার নেতাজী ইন্ডোরে ছুটে আসেন কিং খান। বক্তব্য রাখতে উঠে বাংলার ব্র্যন্ড অ্য়াম্বাসেডর হিসাবে সকল অতিথিকে অভ্যর্থনা জানাতেও ভুললেন না শাহরুথ।

মঞ্চে বক্তব্য রাখতে উঠে শাহরুখ স্বীকার করে নেন তিনি বাংলাতেই এসে স্মার্ট হয়েছেন। আগে এমনটা ছিলেন না।  শাহরুখের কথায়, যখন থেকে তিনি কলকাতা নাইট রাইডার্সের টিম কিনেছেন তখন থেকেই তিনি স্মার্ট হয়েছেন। তাঁর মতে বাংলায় বুদ্ধিমান লোকেরা থাকেন। তবে কিং খানের আফশোস, তাঁর ছবি ভালো নয়, চলচ্চিত্র উৎসবে দেখানোর উপযুক্ত নয়। তাই মমতা দির কাছে ভাই শাহরুখের অনুরোধ, অন্তত ২৪ তম আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে একবার তাঁর আগামী ছবি 'জিরো'র ট্রেলার দেখানোর অনুমতি দেওয়া হোক। আবদারের সুরে মুখ্যমন্ত্রীর কাছে অনুমতি চেয়ে নিয়ে মঞ্চে সকলের সামনে 'জিরো' ট্রেলার প্রদর্শন করেন শাহরুখ। এককথায় বলা যেতে পারে, অভিনব কায়দায় কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র চলচ্চিত্র উৎসবের মঞ্চ ব্যবহার করে 'জিরো' প্রমোশনও সেরে ফেলেন কিং খান।

এদিন শাহরুখ বলেন, প্রত্যেক চলচ্চিত্র উৎসব, পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তাঁকে শুধুই নাচ গানের জন্য ডাকা হয়। তবে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে তাঁকে মঞ্চে বক্তব্য রাখার জন্য আমন্ত্রণ জানানো হয়। এখানে তিনি সম্মানিত বোধ করেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে এই কারণে তিনি কৃতজ্ঞ বলে জানান শাহরুখ। এদিকে এবারের এই চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চও শাহরুখের নমনীয়তার সাক্ষী থাকল। মঞ্চে যখন একে একে আমন্ত্রিত সকল তারকাদের হাতে KIFF ট্রফি তুলে দেওয়া হচ্ছে তখন মাধবী মুখোপাধ্যায় (বার্ধক্যের কারণে) উঠে দাঁড়াতে হয়ত একটু অসুবিধা হচ্ছিল। সেসময় পাশে বসে থাকা শাহরুখ তাঁকে উঠে দাঁড়াতে সহযোগিতা করলেন।

  

এদিন চলচ্চিত্র উৎসবের স্যুভেনির প্রকাশ করেন শাহরুখ। বলেন, সিনেমায় একমাত্র ভারতে বৈচিত্রকে এক সুতোয় গাঁথতে পারেন। এদিন শাহরুখের বক্তব্যে উঠে আসে বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close