Aaradhya Bachchan: যেন অবিকল ঐশ্বর্য! আরাধ্যার নতুন লুকে থ নেটপাড়া...

Anant Ambani Wedding | Aaradhya Bachchan: অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে হাজির প্রায় গোটা বলিউড। বিচ্ছেদ জল্পনা উড়িয়ে জামনগরে হাজির বচ্চন পরিবার। তবে এবার সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষণ করেছে অভিষেক-ঐশ্বর্যের মেয়ে আরাধ্যা বচ্চন।

Updated By: Mar 4, 2024, 03:39 PM IST
Aaradhya Bachchan: যেন অবিকল ঐশ্বর্য! আরাধ্যার নতুন লুকে থ নেটপাড়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানে হাজির প্রায় গোটা বলিউড। বিচ্ছেদের জল্পনা উড়িয়ে জামনগরে হাজির বচ্চন পরিবারও। ৩ মার্চ সোমবার ছিল অনুষ্ঠানের তৃতীয় দিন। সেদিনের বহু তারকার ছবি নেটমাধ্যমে শেয়ার হয়। তবে এবার সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষণ করেছে অভিষেক-ঐশ্বর্যের মেয়ে আরাধ্যা বচ্চন।

একবারে অন্য লুকে হাজির হয়েছেন অভিষেক কন্যা আরাধ্যা। গত কয়েক বছর ধরেই ছবি কিংবা ভিডিয়োতে আরাধ্যাকে দেখা গিয়েছে তাঁর ব্যাংস হেয়ার স্টাইলে। তবে রবিবার হঠাৎ করেই নিজের লুক বদল করে নিয়েছেন আরাধ্যা। 

আরও পড়ুন: Anant Ambani Wedding: প্রি-ওয়েডেই খরচ ১২৬০ কোটি! চলুন ঘুরে আসা যাক রাজকীয় ভেন্যুতে...

আরাধ্যার নতুন লুক প্রকাশ্যে আসায় ঝড়ের গতিতে তাঁর ছবি নেটমাধ্য়মে ভাইরাল হয়ে পড়ে। নেটমাধ্য়মে আরাধ্য়াকে দেখে ফ্যানেরা প্রশংসার ঝড় তোলে। এক নেটিজেন লেখেন, 'আরাধ্যাকে ব্যাংস ছাড়া খুবই সুন্দর লাগছে', আবার কেউ লেখেন, 'আমি বলেছিলাম যে আরাধ্য়া অত্যাশ্চর্য এবং তাঁর মা-ও তাই।'

একজন ফ্যান লেখেন, 'তিনি ঐশের হুবহু প্রতিরূপ। তাঁকে এখন ঐশ্বর্যের থেকে ছোট দেখাচ্ছে। আর আরাধ্যার মত লাগছে না। কেন সে এতদিন ব্যাংসের আড়ালে লুকিয়ে ছিল? কত সুন্দর।' আবার একজন লেখেন, 'আমার মনে হয় এখন তাঁর ব্যাংসের পর্ব শেষ হয়ে গিয়েছে। অবশেষে আমরাপরিস্কারভাবে তাঁর মুখ দেখতে পাচ্ছি। এই লুক একেবারে তাঁর জন্য মানানসই।'

আরও পড়ুন: Mamata Banerjee| Didi No 1: 'দিদির সামনে বলব না...' দিদি নম্বর ওয়ানে মমতার গোপন তথ্য ফাঁস ইন্দ্রনীলের!

এর আগে অনেকেই আরাধ্য়ার ব্যাংস হেয়ারকাট লুকের জন্য সমালোচনা করেছিলেন। এমনও শোনা যায় যে, ঐশ্বর্য তাঁর মেয়ের বাচ্চা লুক ধরে রাখার জন্য এতদিন ধরে এই হেয়ারকাট করিয়ে রেখেছিলেন। আবার এ-ও শোনা গিয়েছিল যে, আরাধ্যার ব্যাংসগুলি নাকি। শুধুমাত্রই বাচ্চা হয়ে দেখানোর জন্য এই লুক ছিল।

আম্বানিদের অনুষ্ঠানে আরাধ্যার পরনে ছিল গোলাপি এবং সাদা রঙের পোশাক। একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, আরাধ্য়া তাঁর মায়ের সঙ্গে ইভেন্টে প্রবেশ করছেন। অন্য এক ভিডিয়োতে আরাধ্যাকে তাঁর বাবা-মায়ের সঙ্গে বসে থাকতে দেখা যায়। যেখানে তাঁরা ঢোলের তালে তাল মিলিয়েছেন।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.