Mamata Banerjee| Didi No 1: 'দিদির সামনে বলব না...' দিদি নম্বর ওয়ানে মমতার গোপন তথ্য ফাঁস ইন্দ্রনীলের!

Indranil Sen on Mamata Banerjee: 

Updated By: Mar 4, 2024, 02:38 PM IST
Mamata Banerjee| Didi No 1: 'দিদির সামনে বলব না...' দিদি নম্বর ওয়ানে মমতার গোপন তথ্য ফাঁস ইন্দ্রনীলের!

Mamata Banerjee, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'বিশ্বের একমাত্র মোবাইল কম্পোজার দিদি', ঘুরতে ফিরতে গানের কথা লিখে ফেলেন, সুর করে ফেলেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। শনিবার দিদি নম্বর ওয়ানের(Didi No 1) মঞ্চে এসে মমতা বন্দ্যোপাধ্যায়ের গোপন তথ্য ফাঁস করলেন গায়ক-মন্ত্রী ইন্দ্রনীল সেন(Indranil Sen)। প্রথম থেকেই মুখ্যমন্ত্রীর কথার মাঝে একটি করে দিদির গোপন তথ্য ফাঁস করছিলেন তিনি। যা শুনে হেসে অস্থির সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়(Rachana Banerjee) থেকে শুরু করে উপস্থিত দর্শকরা। 

গল্প, আড্ডার মাঝে শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়ের কাছে 'আমার আমি হারিয়ে যাই' গানটি শুনতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। ২০০৯ সালে 'ছোটদের মমতা' অ্যালবামে মমতার লেখা ও সুর করা গান গেয়েছিলেন শ্রীরাধা বন্দ্যোপাধ্যায়। কিন্তু এই গানটি যে তাঁর তৈরি সে কথা এদিন চেপে গিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। শ্রীরাধার কন্ঠে এই গান শুনে তখন রচনার গলায় শুধুই প্রশংসা, সেই সময় ইন্দ্রনীল সেন সকলকে জানান যে এই গান মুখ্যমন্ত্রীরই লেখা ও সুর করা। 

আরও পড়ুন- Mamata Banerjee| Didi No.1: 'খারাপ লাগে যে...' নেটপাড়ার ট্রোলিং নিয়ে মুখ খুললেন মমতা...

সবসময়েই মুখ্যমন্ত্রীর পাশে দেখা যায় ইন্দ্রনীল সেনকে। এবার মমতা বন্দ্যোপাধ্যায়ের গান তৈরির গোপন তথ্য ফাঁস করলেন তিনি। গায়ক ও মন্ত্রী বলেন, 'চার-পাঁচটা মিটিংয়ের পরও দিদি গাড়িতে গান কম্পোজ করে ফেলেন। এত চাপের মাঝেও। ওয়ান টাইম কম্পোজার, একবারই বলবে, রেকর্ড করে দিতে হবে। দিদি হল বিশ্বের একমাত্র মোবাইল কম্পোজার। ১০-১২ কিলোমিটার গাড়িতে যেতে যেতে গান তৈরি করে ফেলেন।' 

এই বিশেষ পর্বের একটি রাউন্ড 'এ শুধু গানের দিন'। সেখানে প্রতিযোগীদের জন্য গান গাইতে ও সেই গান নিয়ে প্রশ্ন করতে স্টেজে ওঠেন ইন্দ্রনীল সেন। তখনই তাঁকে মুখ্যমন্ত্রীর সম্পর্কে কিছু বলার অনুরোধ করেন রচনা বন্দ্যোপাধ্যায়। এই অনুরোধের জবাবে ইন্দ্রনীল সেন বলেন,'দিদির সম্পর্কে দিদির সামনে বলা যাবে না। দিদির সামনে কিছু বলতে পারব না। দিদির সব অতিমানবিক কাজ, আমরা বন্ধুরা আলোচনা করি। তবে দিদির বাংলার সংস্কৃতি, সৃষ্টি-কৃষ্টির প্রতি যে ব্যক্তিগত ভালোবাসা, তা আমাকে আকৃষ্ট করে। আমার বদ রোগ আছে গানের কথা ভুলে যাই, কিন্তু দিদির সব ঠোঁটস্থ। এখন আর ডায়েরি নিয়ে ঘোরা হয় না, জানি ভুলে গেলে দিদি আছে'। তাঁর কথা শুনে তখন হাসির রোল মঞ্চে। 

আরও পড়ুন- Mamata Banerjee| Didi No.1: 'বয়সের আগেই যাদবপুরে প্রার্থী হয়েছি...' জন্মদিন নিয়ে বিভ্রান্তি মেটালেন মমতা

এরপর একটি গান গেয়ে সেই গানের একটি শব্দ নিয়ে প্রশ্ন করেন ইন্দ্রনীল সেন। সঙ্গে সঙ্গে উত্তর দিয়ে দেন মুখ্যমন্ত্রী। পরের প্রশ্ন শেষ হওয়ার আগেই উত্তর দিয়ে দেন মমতা। তখন ইন্দ্রনীল সেন বলেন, 'প্রশ্ন করার আগেই উত্তর, এই হল মমতা। সবমিলিয়ে গানের অ্যালবাম ১৭-১৮ টি। দিদির সব গান মুখস্থ।' 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.