মিস ওয়ার্ল্ড থেকে বাদ বিকিনি রাউন্ড, খুব খুশি ঐশ্বর্য্য

মিস ওয়ার্ল্ড সৌন্দর্য প্রতিযোগিতা থেকে বিকিনি রাউন্ড বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মিস ওয়ার্ল্ড অরগানাইজেশন। আর এই সিদ্ধান্তে খুশি হয়ে অরগানাইজেশনের পাশে দাঁড়িয়েছেন মিস ওয়ার্ল্ড ১৯৯৪ ঐশ্বর্য রাই।

Updated By: Jan 9, 2015, 12:47 PM IST
মিস ওয়ার্ল্ড থেকে বাদ বিকিনি রাউন্ড, খুব খুশি ঐশ্বর্য্য

ওয়েব ডেস্ক: মিস ওয়ার্ল্ড সৌন্দর্য প্রতিযোগিতা থেকে বিকিনি রাউন্ড বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মিস ওয়ার্ল্ড অরগানাইজেশন। আর এই সিদ্ধান্তে খুশি হয়ে অরগানাইজেশনের পাশে দাঁড়িয়েছেন মিস ওয়ার্ল্ড ১৯৯৪ ঐশ্বর্য রাই।

সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে ঐশ্বর্য বলেন, "আমি খুব খুশি। যখন আমি মিস ওয়ার্ল্ড হয়েছিলাম তখন ৮৭ জন প্রতিযোগীর মধ্যে সেরা বিচ বডি আমার ছিল না। আমি হলফ করে একথা বলতে পারি। তাও আমিই জিতেছিলাম সেরার খেতাব। অনেকে ভাবেন বিকিনি রাউন্ড এই প্রতিযোগিতার জন্য অপরিহার্য্য। কিন্তু এর ওপরে বিচারকদের সিদ্ধান্ত নির্ভর করে না। আমার মনে আছে বলা হয়েছিল মিস পারফেক্ট টেন খেতাব কখনই শুধু শরীরী সৌন্দর্য্যের ওপর নির্ভর করে না। নিজেকে কীভাবে উপস্থাপনা করছি, আত্মবিশ্বাস সবকিছু মিলিয়ে দেওয়া হয় এই খেতাব।"

গত বছরের ডিসেম্বর মাসে মিস ওয়ার্ল্ড ২০১৪ প্রতিযোগিতার পর বিকিনি রাউন্ড বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন মিস ওয়ার্ল্ডের চেয়ারওম্যান জুলিয়া মোরলে। তিনি বলেন, "এই রাউন্ড কিছুই নির্ধারণ করে না। কোনও মহিলার সৌন্দর্য্যের জন্যই বিকিনি রাউন্ড গুরুত্বপূর্ণ নয়।" ১৯৫১ সাল থেকে প্রতিবছর অনুষ্ঠিত হচ্ছে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা। শুরু থেকেই প্রতিযোগিতার অংশ ছিল বিকিনি রাউন্ড। অবশেষে ৬৪ বছর পর বাদ দেওয়া হল এই রাউন্ড।

খেতাব জয়ের ২০ বছর পর মিস ওয়ার্ল্ড ২০১৪-র মঞ্চে সবথেকে সফল মিস ওয়ার্ল্ড হিসেবে সম্মানিত হয়েছেন ঐশ্বর্য্য। সঞ্জয় গুপ্তার জজবা ছবি দিয়ে বড়পর্দায় ফিরছেন ঐশ্বর্য্য।

 

.