Amitabh Bachchan-Rekha: 'এই ছবির পিছনে বড় গল্প...' রেখার সঙ্গে ছবি পোস্ট অমিতাভের

Amitabh Bachchan-Rekha: আজও বলিউডের অন্যতম চর্চিত প্রেম কাহিনী হল অমিতাভ বচ্চন ও রেখার প্রেম কাহিনী। আজও তাঁদের নিয়ে চর্চার শেষ নেই। তবে দুজনেই একে অপরের থেকে দূরত্ব বজায় রাখতে ভালোবাসেন। তবে এবার রেখার সঙ্গেই একটি ছবি পোস্ট করলেন স্বয়ং বিগ বি 

Updated By: Jan 22, 2024, 07:17 PM IST
Amitabh Bachchan-Rekha: 'এই ছবির পিছনে বড় গল্প...' রেখার সঙ্গে ছবি পোস্ট অমিতাভের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অমিতাভ বচ্চন(Amitabh Bachchan) তাঁর ব্লগে শেয়ার করেছেন তাঁর যুবকবেলার স্মৃতি। ৫০ বছরেরও বেশি সময় ধরে ইন্ডাস্ট্রিতে থাকা এই সুপারস্টার নিজের ব্লগে একটি ভিনটেজ ছবি শেয়ার করেছেন। ছবিতে তাঁর সঙ্গে রেখা(Rekha), রাজ কাপুর, বিনোদ খান্না, সঙ্গীত পরিচালক কল্যাণ, রণধীর কাপুর, মেহমুদ, শাম্মী কাপুরকে দেখা যাচ্ছে। ছবিটি সত্তরের দশকের একটি ইভেন্ট থেকে তোলা। আর অমিতাভ বলেন, তারকাখচিত এই ছবির পিছনে একটা বড় গল্প রয়েছে।

আরও পড়ুন- Saif Ali Khan: তড়িঘড়ি অস্ত্রোপচার সইফের, হাসপাতালে অভিনেতার পাশে করিনাও

ছবিতে দেখা যাচ্ছে, অমিতাভ বচ্চন মাইক হাতে নিয়ে দর্শকদের সঙ্গে কথা বলছেন, আর তাঁর সঙ্গে রয়েছেন বিনোদ খান্না, কল্যাণ ও রাজ কাপুর। রণধীর কপূরকে দেখা গেল কিছু একটার জন্য অন্য একজনের সঙ্গে কথা বলছেন, আর মেহমুদ অমিতাভকে পুরো মনোযোগ দেওয়ার চেষ্টা করছেন। মঞ্চের দূর কোণে দাঁড়িয়ে শাম্মী কাপুর আর রেখা। দেখা গেল, সেলিব্রেশনের মেজাজে রয়েছে সকলেই। অমিতাভ লেখেন, 'আহা! এর পিছনে একটা লম্বা গল্প আছে। অন্য আরেকদিন সেই গল্প বলব'। 

মাঝে মাঝেই পুরনোদিনের কথা স্মৃতিচারণা করে থাকেন অমিতাভ বচ্চন। হিন্দি সিনেমার স্বর্ণযুগের নানা কাহিনী উঠে আসে তাঁর গল্পে। এমনকী বাবা হরিবংশ রাই বচ্চনকে নিয়েও বেশ কিছু গল্প শেয়ার করেন মেগাস্টার। তাঁর বাবার সঙ্গে কাটানো সময় নিয়েও কথা বলেন তিনি। 

প্রসঙ্গত, সোমবার সকালেই মুম্বই এয়রপোর্টে ছেলে অভিষেকের সঙ্গে দেখা যায় অমিতাভ বচ্চনকে। এদিন অযোধ্যায় রাম মন্দিরের উদ্বোধনের অনুষ্ঠানে যোগদান করতে যান তিনি। অমিতাভের পাশেই দেখা যায় অভিষেককে। এদিন অমিতাভের পরনে ছিল সাদা পাঞ্জাবী ও অফ হোয়াইট রঙের জ্যাকেট। অন্যদিকে অভিষেককেও দেখা যায় সাদা পোশাকে।

আরও পড়ুন-  Alia Bhatt In Ayodhya: রামায়ণ থিমের শাড়ি! অযোধ্যায় ভাইরাল আলিয়া...

রামমন্দিরের উদ্বোধনের একটি ছবি ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়। যেখানে দেখা যায়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কুশল বিনিময় করছেন অমিতাভ বচ্চনের সঙ্গে। এদিন অযোধ্যার রাম মন্দিরে অমিতাভ পা রাখার পরেই তাঁকে এক ঝলক দেখার জন্য ভিড় উপচে পড়ে। অমিতাভ ও অভিষেক ছাড়াও আলিয়া ভাট, রণবীর কাপুর, ক্যাটরিনা কাইফ, ভিকি কৌশল, মাধুরী দীক্ষিতের মতো তারকারা একই সঙ্গে বিমানে অযোধ্যায় যান। কঙ্গনা রানাওয়াত, অনুপম খের, রজনীকান্তের মতো অভিনেতারাও রামমন্দিরের উদ্বোধনের জন্য অযোধ্যায় পৌঁছান। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.