Alia Bhatt In Ayodhya: রামায়ণ থিমের শাড়ি! অযোধ্যায় ভাইরাল আলিয়া...

Alia Bhatt: রামলালার প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানে যোগ দিতে হাজির ছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। রণবীরকে দেখা যায় সাদা ধুতি-পাঞ্জাবি এবং শাল গায়ে। অপরদিকে আলিয়ার পরনে ছিল নীল রঙের শাড়ি। তবে এইবারে অভিনেত্রীর শাড়ি কেড়েছে সকলের নজর। শাড়ির পাড় তৈরি রামায়ণের থিমে।

Updated By: Jan 22, 2024, 06:01 PM IST
Alia Bhatt In Ayodhya: রামায়ণ থিমের শাড়ি! অযোধ্যায় ভাইরাল আলিয়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রামলালার প্রাণ প্রতিষ্ঠার অনুষ্ঠানে যোগ দিতে হাজির হয় বলিউডের একাধিক তারকা। সেই তালিকায় ছিলেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। রণবীরকে দেখা যায় সাদা ধুতি-পাঞ্জাবি এবং শাল গায়ে। অপরদিকে আলিয়ার পরনে ছিল নীল রঙের শাড়ি। সঙ্গে ম্যাচিং শাল। 

তবে এইবারে অভিনেত্রীর শাড়ি কেড়েছে সকলের নজর। শাড়ির পাড় তৈরি রামায়ণের থিমে। যেখানে শ্রীরাম, হনুমান এবং রাম সেতু-এর এমব্রয়ডারি করা ছবি চিত্রিত করা আছে। ফ্যানেদের নজর আলিয়ার শাড়ির দিকে যাওয়া মাত্রই নেটপাড়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়। 

আরও পড়ুন:Saif Ali Khan: তড়িঘড়ি অস্ত্রোপচার সইফের, হাসপাতালে অভিনেতার পাশে করিনাও

অভিনেত্রীর এক ফ্যান তাঁর শাড়ির ছবিকে জুম করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, 'আলিয়া ভাটের শাড়িটি পুরো রামায়ণের থিমে তৈরি করা হয়েছে।' অন্য এক ফ্যান সেই পোস্টে লেখেন, 'আমারও এই শাড়িটা চাই', আবার এক অভিনেত্রীর ছবি পোস্ট করে লেখেন, 'আমার প্রিয় অভিনেত্রীকে খুব সুন্দর লাগছে।' আবার আর এক জন লেখেন, 'তাঁকে ভালবাসার জন্য আর একটা কারণ পেলাম।'

আলিয়া ও রণবীর, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল, মাধুরী দীক্ষিত, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, আয়ুষ্মান খুরানা, কঙ্গনা রানাউত,  অনুপম খের এবং জ্যাকি শ্রফ মতো সেলিব্রিটিরা সোমবার রাম মন্দির প্রাণ প্রতিষ্ঠার মেগা অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

আরও পড়ুন:Celebs At Ayodhya: আম্বানি টু অমিতাভ, সেলেব পথে অযোধ্যা

দুদিন আগেই, আলিয়া সৌদি আরবের জয় অ্যাওয়ার্ডে দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। সেই অনুষ্ঠানে অভিনেত্রী অফ-শোল্ডার ব্লাউজের সঙ্গে প্রিন্টেড শাড়ি পরে সকলের নজর কেড়েছিলেন। নিজের ছবি শেয়ারের সঙ্গে অভিনেত্রী ক্যাপশনে লেখেন,'টু আ নাইট অফ কালচার, অনার এবং সিনেমা।'

সম্প্রতি আলিয়া 'জিগরা' ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। অপরদিকে রণবীর তাঁর ছবি 'অ্যানিমাল'-এর সাফল্যে উচ্ছ্বসিত। অভিনেতাকে এরপর নীতেশ তিওয়ারির 'রামায়ণ' ছবিতে রামের ভূমিকায় দেখা যাবে। সূত্রের খবর, সীতার ভূমিকার জন্য প্রথমে আলিয়াকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু পরে সাই পল্লবীকে সীতার চরিত্রে নির্বাচন করা হয়।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.