Amitabh Bachchan: আচমকাই অসুস্থ! তড়িঘড়ি অ্যাঞ্জিওপ্লাস্টি অমিতাভ বচ্চনের...

Amitabh Bachchan Health Update: অসুস্থ অমিতাভ বচ্চন। শুক্রবার সকালে তাঁকে ভর্তি করা হয় কোকিলাবেন হাসপাতালে। আজই অ্যাঞ্জিওপ্লাস্টি হবে বিগ বি-র, এমনটাই খবর। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 15, 2024, 02:31 PM IST
Amitabh Bachchan: আচমকাই অসুস্থ! তড়িঘড়ি অ্যাঞ্জিওপ্লাস্টি অমিতাভ বচ্চনের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঘণ্টাখানেক আগেও এক্স হ্যান্ডেলে পোস্ট করেছেন বলিউডের শাহেনশা অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)। তিনি লিখেছেন, 'চিরকৃতজ্ঞ'। কিন্তু এর মাঝেই শোনা যাচ্ছে অসুস্থ অমিতাভ। শুক্রবার তাঁকে ভর্তি করা হয়েছে কোকিলাবেন হাসপাতালে। হার্টে ব্লকেজ রয়েছে তাঁর। আজই অ্যাঞ্জিওপ্লাস্টি হবে বিগ বি-র, এমনটাই খবর। 

আরও পড়ুন- Amitabh-Jaya: ৯০ কোটির ঋণে জর্জরিত অমিতাভ, সংকট সামলালেন জয়া...

শুক্রবার সকাল ৬টায় ৮১ বছর বয়সী বিগ বিকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দৈনিক ভাস্করের দাবি অনুযায়ী, সকালে কড়া নিরাপত্তার মধ্যে বিগ বিকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদিনই বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চনের অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। 

এদিকে, বিগ বি একটি টুইট করেছেন, যেখানে তিনি লিখেছেন - 'আপনার কাছে সব সময় কৃতজ্ঞ'। তাঁর এই টুইট থেকেই অনুমান করা হচ্ছে, অস্ত্রোপচারের পর তিনি শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

গত বছর ভালো কাটলেও ২০২২ সালে বেশ কয়েকবার হাসপাতালে যেতে হয়েছিল বিগ বিকে। ২০২২ সালে তাঁর পায়ের শিরা কেটে যায়। সেই সময় হাসপাতালে ভর্তি হয়েছিলেন অমিতাভ বচ্চন। 'কৌন বনেগা ক্রোড়পতি ১৪'-এর শ্যুটিং-এর সময় একটি ধাতব টুকরোর দ্বারা তাঁর পা কেটে যায়। সেটে প্রচুর রক্তক্ষরণ হয়, পরে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন- Alia Bhatt Birthday: আলিয়া @৩২: 'সোনা'লি সুন্দরীকে দেখে চোখ ফেরাতে পারছে না নেটপাড়া...

এছাড়াও বিগত কয়েক বছরে অমিতাভ দু'বার কোভিড পজিটিভ হয়েছেন। তিনি ২০২০ সালে টুইট করে জানিয়েছিলেন যে তিনি কোভিডে আক্রান্ত হয়েছেন। ছেলে অভিষেকও পজিটিভ ছিল। চিকিত্সার জন্য দু'মাস হাসপাতালে ভর্তি ছিলেন বিগ বি। এর পর ২০২২ সালেও অমিতাভ কোভিডে আক্রান্ত হন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.