Drug Case: উত্তম পুরুষ হতে জেলে 'পুরুষোত্তম'-এর বই পড়ছেন Aryan!

সূত্রের খবর, জেল লাইব্রেরি থেকে বই এনে দেওয়া হয়েছে শাহরুখ পুত্রকে। 

Updated By: Oct 23, 2021, 08:06 PM IST
Drug Case: উত্তম পুরুষ হতে জেলে 'পুরুষোত্তম'-এর বই পড়ছেন Aryan!

নিজস্ব প্রতিবেদন: এখনও মাদক মামলায় জামিন পাননি শাহরুখ-পুত্র (Shah Rukh Khan)। ৩০ অক্টোবর পর্যন্ত  আরিয়ান খানকে (Aryan Khan) জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে মুম্বই সেশন কোর্ট। অন্যাদিকে হাইকোর্টে মঙ্গলবার তাঁর জামিনের আবেদনের শুনানি। অতএব ততদিন জেলেই ঠাই আরিয়ানের।

ইতিমধ্যে জেলে গিয়ে ছেলের সঙ্গে দেখা করেছেন খোদ কিং খান। সূত্রের খবর, তাঁকে হতাশ না হওয়ার পরামর্শ দিয়েছেন তিনি। ভরসা রাখতে বসেছেন। গত ৩ অক্টোবর আরিয়ানের গ্রেফতারির পর এই প্রথম ছেলের সঙ্গে দেখা করেন শাহরুখ (Shah Rukh Khan)। গ্রেফতারির পর পরই আরিয়ানের (Aryan Khan) সঙ্গে ফোনে কথা বলেছিলেন কিংখান। কিন্তু সামনাসামনি দেখা করতে যাননি। বৃহস্পতিবারই প্রথম আর্থার রোড জেলে হাজির হন তিনি।  

আরও পড়ুন: প্যান্টে হাত ঢোকাও! 'সমকামী দৃশ্যে অভিনয়ে বাধ্য করেছিল প্রযোজক', বিস্ফোরক Bigg Boss প্রাক্তনী

আরও পড়ুন: Aryan Khan Drug Case: শুধুই কী শাহরুখের ম্যানেজার, কে এই পূজা দাদলানি?

প্রশ্ন হল, জেলের মধ্য়ে কীভাবে দিন কাটছে আরিয়ানের? 

জেল সূত্রে খবর, জেলের মধ্যে বই পড়ে সময় কাটাচ্ছেন শাহরুখ-পুত্র (Shah Rukh Khan)।জেল লাইব্রেরি থেকে আরিয়ানের (Aryan Khan) জন্য দুটো বইয়ের ব্যবস্থা করে দেওয়া হয়েছে। যার মধ্যে একটি বই 'গোল্ডেন লায়ন' (Golden Lion)। অন্য বইটি ধর্মীয় বিষয়ে। সম্ভবত রাম ও সীতার কাহিনী তাতে বর্ণিত রয়েছে। বারবার জামিন না মঞ্জুর হওয়ায় স্বভাবতই মনমরা হয়ে পড়েছেন শাহরুখ-পুত্র (Shah Rukh Khan)। সেজন্য, জেল আধিকারিকরাই নাকি তাঁকে বই মনে মন ঠিক রাখার পরামর্শ দিয়েছেন। 

অন্যদিকে মাদক মামলায় শনিবার শাহরুখের ম্যানেজার পূজা দাদলানিকে (Pooja Dadlani) ডেকে পাঠায় NCB। শনিবার সকালে এনসিবির (NCB) দফতরে হাজির হন তিনি। শুক্রবারই তাঁকে নোটিস পাঠায় এনসিবি। আরিয়ান খানের (Aryan Khan) মেডিক্যাল হিস্ট্রি চেয়ে পাঠানো হয় বলে সূত্রের খর। এছাড়া আরিয়ানের শিক্ষাগত যোগ্যতার যাবতীয় নথিও চাওয়া হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.