প্যান্টে হাত ঢোকাও! 'সমকামী দৃশ্যে অভিনয়ে বাধ্য করেছিল প্রযোজক', বিস্ফোরক Bigg Boss প্রাক্তনী

প্রযোজকের বিরুদ্ধে একাধিক বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী। 

Updated By: Oct 23, 2021, 07:12 PM IST
প্যান্টে হাত ঢোকাও! 'সমকামী দৃশ্যে অভিনয়ে বাধ্য করেছিল প্রযোজক', বিস্ফোরক Bigg Boss প্রাক্তনী

নিজস্ব প্রতিবেদন: "ওরা আমাকে লেসিবিয়ান সিন করতে বাধ্য করেছিল। আমি কাঁদছিলাম। করজোরে অনুরোধ করেছিা আমি করতে পারব না। তাও আমার কথা শোনা হয়নি। আমারে ওরা ভয় দেখিয়েছিল। বলেছিল আমি নাকি চুক্তিবদ্ধ। ওই সিন না করলে আমাকে মোটা অঙ্কের ক্ষতিপূরণ দিতে হবে। বাধ্য হয়ে আমাকে সমস্ত কিছু সহ্য করতে হয়েছিল। আমার বিপরীতে যে মেয়েটি ছিল, সেও ইন্ডাস্ট্রিতে নতুন ছিল। তাঁরও ওই সিন করতে অসুবিধা হচ্ছিল। তাও প্রযোজক তাঁকে আমার প্যান্টের ভিতর হাত ঢোকাতে বলছিল। শেষে প্রযোজক জোর করে আমার পোশাক কেড়ে নেয়। তখন আমি শুধু অন্তর্বাসে পরে ছিলাম। আর ওই মেয়েটার শরীরে তাও ছিল না।"

একটি জাতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমন বিস্ফোরক অভিযোগ করলেন 'বিগ বস' ( Bigg Boss)-এর এক প্রাক্তন প্রতিযোগী। তিনি আরও বলেন, "ওই ঘটনার পর থেকে আমি আর শ্য়ুটিংয়ে যাইনি। নিজের ফোনও সুইচ অফ করে দিয়েছিলাম।"

আরও পড়ুন: Anik Dutta: 'প্রথমে ডেটের সমস্যা,তারপর লুকে গন্ডগোল', বাদ আবির, অনীকের 'অপরাজিত' জিতু

আরও পড়ুন: Nusrat-Yash: কাশ্মীরে যশরত, ছুটির মুডে নাকি ছবির শুটিংয়ে!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urfi (@urf7i)

এই বিস্ফোরক অভিযোগ যিনি করেছেন তিনি আর কেউ নন, Bigg Boss OTT-র প্রতিযোগী উরফি জাভেদ (Urfi Javed)। যিনি নিজের পোশাক এবং মন্তব্যের জন্য আগেও বহুবার সংবাদ শিরোনামে উঠে এসেছেন। কোনও 'গডফাদার' ছাড়াই কীভাবে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে টিকে রইলেন উরফি (Urfi Javed)? ওই সংবাদমাধ্যমকে সেই কথাই জানান বিগ বস (Bigg Boss OTT)-এর প্রাক্তন প্রতিযোগী। 

তিনি বলেন, "কত রাত আমি খালি পেটে শুয়েছি। কারণ আমার কাছে কোনও টাকা ছিল না। বাসে করে শ্য়ুটিংয়েও গিয়েছি। এমনকী অটো বা ক্যাক্সি করে যাওয়ারও টাকা ছিল না।"    

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Urfi (@urf7i)

২৪ বছরে বয়সী অভিনেত্রী উরফি জাভেদকে (Urfi Javed) প্রথম দেখা যায় টিভি শো Bade Bhaiyya Ki Dulhania-তে।  এরপর টেলিভিশনে একাধিক কাজ করেন তিনি। সম্প্রতি Bigg Boss OTT-তেও দেখা গিয়েছে তাঁকে।  

.