James Bond of Bengali Cinema: 'সবাই আমাকে বাংলার জেমসবন্ড মনে করেন...'

James Bond of Bangladesh: এপার বাংলার পরিচালক রাজীব বিশ্বাস, এবার তাঁর পরিচালনায় অভিনয় করতে চলেছেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক, প্রযোজক। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় গোয়েন্দা চরিত্র মাসুদ রানা। সেই চরিত্রে অভিনয় করবেন তিনি। সেই ছবির মহরতে গিয়েই নিজেকে জেমস বন্ড বলে দাবি করলেন তিনি।

Updated By: Feb 1, 2024, 03:24 PM IST
James Bond of Bengali Cinema: 'সবাই আমাকে বাংলার জেমসবন্ড মনে করেন...'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিশ্বজুড়ে জনপ্রিয় চরিত্রগুলোর মধ্যে অন্যতম চরিত্র জেমস বন্ড। অ্যাকশন থেকে প্রেম সবেতেই তাঁর জুড়ি মেলা ভার। এবার বাংলাদেশের এক নায়ক দাবি করলেন তিনি নাকি বাংলাদেশের(Bangladesh) জেমস বন্ড(James Bond)। তিনি বলেন, ‘বাংলাদেশের মানুষ আমাকে বাংলার জেমসবন্ড মনে করেন। ফেসবুকে কোনো ছবি পোস্ট করলে তার নীচে এমন মন্তব্য অনেকেই করেন।’ হঠাত্ কেন এই মন্তব্য করলেন অভিনেতা।

আরও পড়ুন- Madhabi Mukherjee: অসুস্থ মাধবী মুখোপাধ্যায়, এখন কেমন আছেন অভিনেত্রী?

টলিউডের জনপ্রিয় পরিচালক এবার বাংলাদেশের ছবি প্রযোজনায়। বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় গোয়েন্দা চরিত্র মাসুদ রানা(Masood Rana)। সেই চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিলকে(Ananta Jalil)। বুধবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় মহরতে এই ছবির ঘোষণা করা হয়। ‘অপারেশন চিতা’ গল্প অবলম্বনে তৈরি হবে এই নয়া ছবি। ছবির নাম ‘চিতা’। এই ছবিতেই সবাইকে অবাক করে দিয়ে মাসুদ রানা হচ্ছেন অনন্ত জলিল। তিনিই বলেন, দেশের মানুষ জেমসবন্ড মনে করেন তাঁকে। 

বুধবার মহরতে হাজির হয়ে অনন্ত জলিল বলেন, ‘মাসুদ রানা সিরিজে কাজ করা আমার নিজেরও স্বপ্ন ছিল। দেশে যখন থেকে কাজ করি, অনেকেই আমাকে বলত বাংলার জেমস বন্ড। এই যে ‘চিতা’ ছবিতে আমি কাজ করছি, এটা কিন্তু সাংবাদিকরাও জানতেন না। অথচ জাজের ঘোষণার পর থেকে ফেসবুকে অনেকেই কমেন্ট করেছে, বাংলার জেমস বন্ড অনন্ত জলিল। এজন্য আমি নিজেকে ধন্য মনে করি। প্রায় নাইন্টি ফাইভ পারসেন্ট কমেন্ট আমাকে নিয়ে করেছে।’

টলিউডের পরিচালক রাজীব বিশ্বাসের ‘চিতা’ ছবিটি পরিচালনা করছেন। এর আগে তার পরিচালনায় ‘অপারেশন জ্যাকপট’ ছবিতে কাজ করেছেন অনন্ত। সেটি অবশ্য এখনও তৈরি প্রক্রিয়া চলছে। এই সিনেমায়ও অনন্ত জলিলের সঙ্গে থাকছেন তারই স্ত্রী, নায়িকা বর্ষা। 

আরও পড়ুন- Ankita Lokhande: বিগ বস থেকে বেরিয়েই পাশে ‘সাভারকর’, অঙ্কিতার বড় ব্রেক...

মহরত অনুষ্ঠানে তিনি বলেছেন, “আমি খুব নার্ভাস। ভয় লাগছে। ‘খোঁজ-দ্য সার্চ’র (প্রথম ছবি) সময় যেমন লেগেছিল, আজও তেমন লাগছে। আমি আজিজ ভাইয়ের প্রতি ভীষণ কৃতজ্ঞ। তিনি আমাকে এই চরিত্রের জন্য উপযুক্ত ভেবেছেন। আমি জানি যে, এই ক্যারেক্টারের জন্য আমাকে অনেক কষ্ট করতে হবে। তবে সবার কথা শুনে মনে হচ্ছে, ছবিটা ভালো হবে। আর ভালো তো হতেই হবে। কারণ মাসুদ রানা, বাংলার জেমস বন্ড।”  

রাজীব প্রসঙ্গে জলিল বলেন, “আমি একজন ভাগ্যবান মানুষ যে, ‘চিতা’ ছবিতে ওপার বাংলার সুপারহিট ছবির নির্মাতা রাজীব ভাইয়ের সঙ্গে আবার কাজ করতে পারবো।”‘চিতা’ ছবির অভিনয়ে আরও থাকছেন আলিশা, সাঞ্জু জন, সীমান্ত, নাদের চৌধুরীসহ আরও অনেকে। আগামী এপ্রিল-মে নাগাদ ছবির শুটিং শুরু হবে। বাংলাদেশ ছাড়াও থাইল্যান্ড ও ভিয়েতনামে হবে শুটিং।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.