Ranbir-Alia Wedding: রণবীর-আলিয়াকে ভালোবাসা ও ঝগড়ার শুভেচ্ছা, আবেগঘন পোস্ট প্রিয় বন্ধু অয়নের

অয়ন মুখোপাধ্যায়(Ayan Mukerji) ও রণবীর কাপুরের(Ranbir Kapoor) বন্ধুতার কথা সকলেরই জানা। 'ওয়েক আপ সিড'(Wake Up Sid), 'ইয়ে জওয়ানি হে দিওয়ানির'(Yeh Jawani Hai Diwani) পর সুপারহিট ছবি উপহার দিয়েছেন এই দুই বন্ধু। 

Updated By: Apr 13, 2022, 11:44 AM IST
Ranbir-Alia Wedding: রণবীর-আলিয়াকে ভালোবাসা ও ঝগড়ার  শুভেচ্ছা, আবেগঘন পোস্ট প্রিয় বন্ধু অয়নের

নিজস্ব প্রতিবেদন: শুরু হয়ে গেছে বিয়ের প্রস্তুতি। আর মাত্র কিছু ঘণ্টার অপেক্ষা, সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর কাপুর(Ranbir Kapoor) ও আলিয়া ভাট(Alia Bhatt)। তার আগেই তাঁদের ভালোবাসা ও ঝগড়ার শুভেচ্ছা জানাল রণবীরের প্রিয়বন্ধু অয়ন মুখোপাধ্যায়(Ayan Mukerji)। অয়নের আগামী ছবি 'ব্রহ্মাস্ত্র'(Brahmastra), সেই ছবিতেই প্রথম একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে রণবীর ও আলিয়াকে। সেই ছবির গানের একটি দৃশ্য শেয়ার করেছেন পরিচালক। 

টিম ব্রহ্মাস্ত্রের পক্ষ থেকে এই ভিডিও শেয়ার করে লেখা হয়েছে  যে রণবীর ও আলিয়াকে ভালোবাসা ও ঝগড়ার শুভেচ্ছা। পাশাপাশি ঐ ভিডিও শেয়ার করে অয়ন মুখোপাধ্যায় লেখেন,'এটা রণবীর ও আলিয়ার জন্য, তাঁদের আগামী জার্নি যা শুরুর অপেক্ষা তারজন্য রইল এই ভিডিও। রণবীর ও আলিয়া আমার কাছে পৃথিবীর সবচেয়ে কাছের মানুষ, আমার আনন্দের আশ্রয়, আমার নিরাপদ আশ্রয়, যারা আমার জীবনে সবকিছুকে জুড়ে দিয়েছেন আর এই ছবির জন্য নিজেদের সর্বস্ব দিয়েছেন।'

অয়ন মুখোপাধ্যায়(Ayan Mukerji) ও রণবীর কাপুরের বন্ধুতার কথা সকলেরই জানা। 'ওয়েক আপ সিড'(Wake Up Sid), 'ইয়ে জওয়ানি হে দিওয়ানির'(Yeh Jawani Hai Diwani) পর সুপারহিট ছবি উপহার দিয়েছেন এই দুই বন্ধু। রণবীর আলিয়ার বিয়েতেও অনেক দায়িত্বই নিয়েছেন তিনি। মঙ্গলবারও রণবীরের বাড়িতে দেখা যায় অয়নকে। শোনা যায় ব্রহ্মাস্ত্রের সেটেই এগিয়েছে রণবীর ও আলিয়ার প্রেম কাহিনি। সূত্রের খবর রণবীরের বাড়ি বাস্তুতেই আগামীকাল অর্থাৎ ১৪ এপ্রিল দুপুর ৩টেয় গাঁটছড়া বাঁধবেন রলিয়া (রণবীর ও আলিয়া জুটিকে ফ্যানেরা এই নামই দিয়েছে)।

আরও পড়ুন: গাঁটছড়া বাঁধছেন Ranbir-Alia, রালিয়ার বিয়ের আগে ভাইরাল দীপিকা,ক্যাটরিনার বিয়ের কার্ড

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.