Ranbir-Alia Wedding: আলিয়ার 'গার্ল গ্যাং' জুতো লুকোলে কত টাকা দেবেন? আগেই ভেবে রেখেছেন রণবীর!

১৫ এপ্রিল সাতপাকে বাঁধা পড়বেন বলিউডের এই 'পাওয়ার কাপল'। 

Updated By: Apr 12, 2022, 09:44 PM IST
Ranbir-Alia Wedding: আলিয়ার 'গার্ল গ্যাং' জুতো লুকোলে কত টাকা দেবেন? আগেই ভেবে রেখেছেন রণবীর!

নিজস্ব প্রতিবেদন: এখন বলিউডের সবচেয়ে চর্চার বিষয় হল রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) বিয়ে। ১৫ এপ্রিল সাতপাকে বাঁধা পড়বেন বলিউডের এই 'পাওয়ার কাপল'। আপাতত সমস্ত প্রস্তুতি তুঙ্গে। এরই মধ্যে এল নতুন খবর।

জানা গিয়েছে, শ্যালিকাদের থেকে নিজের জুতো বাঁচানোর প্রস্তুতি নিচ্ছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। জুতো ফেরত পেতে শ্যালিকাদের ঠিক কত টাকা দেবেন তিনি, সেই মূল্যও নাকি আলাদা করে সরিয়ে রেখেছেন আরকে (RK)।

১৫ এপ্রিল বিয়ে। তার আগে সোমবারই রণবীরের বাড়িতে পৌঁছে গিয়েছে বিয়ের পোশাক। ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্য়ায়ের (Sabyasachi Mukherjee) ডিজাইন করা পোশাকে বিয়ের মন্ডপে দেখা যাবে আলিয়াকে। আলিয়ার 'গার্ল গ্যাং'-এর হাত থেকে বাঁচতে আগেভাগে ব্যবস্থা করে রাখছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। আলিয়ার বোন শাহিন, প্রিয় বন্ধু আকাঙ্খা এবং অনুষ্কা রঞ্জন কাপুররা তাঁর জুতো লুকোলে, কত টাকা দেবেন, সেটাও নাকি ভাবে রেখেছেন আর কে (RK)। 

সূত্রের খবর, আলিয়ার 'গার্ল গ্যাং'-এর হাত থেকে জুতো ফেরত পেতে ১ লক্ষ টাকা আলাদা করে সরিয়ে রেখেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। 

আরও পড়ুন: Anubrata Mandal: অনুব্রতর দুটো অণ্ডকোষের অবস্থাই খারাপ, আপাতত হাসপাতালে 'কেষ্ট'

আরও পড়ুন: Abhishek Chatterjee-Trina Saha: পর্দায় বাবা-মেয়ের রসায়ন, অভিষেকের সঙ্গে তালমিলের জন্যই তুতলে কথা তৃণার

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.