রণবীর-দীপিকার নতুন ছবি,ভিডিও, দেখলে মুগ্ধ হয়ে যাবেন

২১ নভেম্বর 'দিপবীরের' প্রথম রিসেপশন 

Updated By: Nov 20, 2018, 04:47 PM IST
রণবীর-দীপিকার নতুন ছবি,ভিডিও, দেখলে মুগ্ধ হয়ে যাবেন

নিজস্ব প্রতিবেদন : ২১ নভেম্বর প্রথম রিসেপশন। তার আগে বেঙ্গালুরুতে পৌঁছলেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। বুধবার বেঙ্গালুরুর একটি পাঁচতারা হোটেলে বসবে রণবীর সিং এবং দীপিকা পাডুকনের প্রথম রিসেপশন। বলিউডের এই তারকা জুটির প্রথম রিসেপশনে কারা কারা হাজির হবেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। তবে পরিবার এবং আত্মীয়রাই 'দিপবীরের' প্রথম রিসেপশনে হাজির হবেন বলে খবর পাওয়া যাচ্ছে। 

আরও পড়ুন : প্যারিসে প্রিয়াঙ্কা, অভিনেত্রীর 'রাজকীয়' বিয়ের গোপন তথ্য প্রকাশ্যে
এদিকে মুম্বই বিমানবন্দরের পর 'দিপবীর' যখন বেঙ্গালুরুতে পৌঁছন, সেই সময়ও তাঁদের দেখে একের পর এক ফ্ল্যাশ পড়তে শুরু করে। বেঙ্গালুরু বিমানবন্দরে নামার পর পরই ভক্তরা স্বাগত জানান 'দিপবীর'-কে। উচ্ছ্বসিত ভক্তদের দীপিকাও যেমন উচ্ছ্বল হয়ে ওঠেন, তেমনি রণবীর সিং-কেও দেখা যায় হাত নাড়িয়ে সবাইকে ধন্যবাদ জানাতে।
দেখুন সেই ছবি, ভিডিও...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

ইতালিতে গিয়ে বিলাসবহুল ভিলা ভাড়া নিয়ে ২ দিন ধরে চলে রণবীর-দীপিকার বিয়ে। গত ১৪ নভেম্বর কোঙ্কনি মতে বিয়ে সারেন রণবীর-দীপিকা। ১৫ নভেম্বর সিন্ধি রীতিতে বিয়ে হয় তাঁদের। এরপর গত ১৮ নভেম্বর দেশে ফেরেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। মুম্বইতে ফেরার পর সিং বাড়িতে হয় নববধূর গৃহপ্রবেশ। এরপর সেখান থেকেই মঙ্গলবার বেঙ্গালুরুর উদ্দেশে রওনা দেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন।

.