'আমি মৃত্যুশয্যায়', লেখার কয়েকঘণ্টার মধ্যেই প্রয়াত দিব্যা চৌকসি

ক্যানসারের সঙ্গে লড়াই থেমে গেল। প্রয়াত অভিনেত্রী দিব্যা চৌকসি। তাঁর মৃত্যুর কথা নিশ্চিত করেছেন বোন সৌম্যা আনিশ বর্মা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 13, 2020, 04:13 PM IST
'আমি মৃত্যুশয্যায়', লেখার কয়েকঘণ্টার মধ্যেই প্রয়াত দিব্যা চৌকসি

নিজস্ব প্রতিবেদন : ক্যানসারের সঙ্গে লড়াই থেমে গেল। প্রয়াত অভিনেত্রী দিব্যা চৌকসি। তাঁর মৃত্যুর কথা নিশ্চিত করেছেন বোন সৌম্যা আনিশ বর্মা। 

তুতো বোন দিব্যার মৃত্যুর কথা জানিয়ে সৌম্যা লেখেন, ''দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমার তুতো বোন দিব্যার ক্যানসারের সঙ্গে লড়াই থেমে গেল। লন্ডন থেকে অভিনয় শিখে আসার পর মডেলিং করেছেন, বেশকিছু সিনেমা ও সিরিয়ালে অভিনয় করেছেন। গানও গেয়েছেন। আজ ও আমাদের সকলকে ছেড়ে চলে গেল। ঈশ্বর ওর আত্মাকে শান্তি দিক।'' পোস্টের সঙ্গে দিব্যার বেশকিছু ছবিও শেয়ার করেন বোন সৌম্যা।

আরও পড়ুন-ঐশ্বর্য, আরাধ্যার আরোগ্য কামনা করে 'প্রাক্তন' বিবেকের টুইটে মজেছেন নেটিজেনরা

এদিকে মৃত্যুর কয়েকঘণ্টা আগে দিব্যার ইনস্টাগ্রাম স্টোরি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যাতে তিনি লিখেছিলেন, ''আমি যা বলতে চাইছি, তার জন্য হয়ত শব্দও কম পড়ে যাবে। গত কয়েকমাস ধরে হয়ত অনেকেই আমার খোঁজ পাচ্ছেন না। এখন সময় এসেছে তোমাদের সকলকে জানাবার, যে আমি মৃত্যু শয্যায়। যদিও আমি যথেষ্ট শক্ত। এমন জীবন নিয়ে ফিরে আসব যেখানে যন্ত্রণা থাকবে না। দয়া করে আর কোনও প্রশ্ন করবেন না। ঈশ্বর জানেন, তোমরা সকলে কতখানি গুরুত্বপূর্ণ ছিলে''।

আরও পড়ুন-''হাসিখুশি, প্রাণোবন্ত সুশান্তকেই মনে রাখতে চাই'' ভিডিয়ো পোস্ট করে লিখলেন স্বস্তিকা

দিব্যা তাঁর শেষ ইনস্টাগ্রামপোস্ট করেন গত ১৪ মে। তারপর থেকে সোশ্যাল মিডিয়ায় আর তাঁকে দেখা যায়নি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে শেষ টুইটে চিকিৎসার জন্য সকলের কাছে সাহায্য চেয়েছিলেন। জিজ্ঞাসা করেছিলেন কেউ মিস্টলিটো থেরাপি সম্পর্কে জানেন কিনা। 

এই বিশেষ থেরাপির মাধ্যমে ক্যানসারের চিকিৎসা হয়ে থাকে বলে জানা যায়। প্রসঙ্গত ২০১১ মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন দিব্যা চৌকসি। ২০১৬ সালে 'আপনা দিল তো আওয়ারা' ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করেন দিব্যা। 

ঐশ্বর্য, আরাধ্যার চিকিৎসা হবে বাড়ি থেকেই! স্ত্রী ও মেয়েকে নিয়ে টুইট অভিষেকের

.