''হাসিখুশি, প্রাণোবন্ত সুশান্তকেই মনে রাখতে চাই'' ভিডিয়ো পোস্ট করে লিখলেন স্বস্তিকা

'দিলা বেচার' সেটে সুশান্তের সঙ্গে কাটানো এমনই একটি সুন্দর মুহূর্তের ভিডিয়ো পোস্ট করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 12, 2020, 11:25 PM IST
''হাসিখুশি, প্রাণোবন্ত সুশান্তকেই মনে রাখতে চাই'' ভিডিয়ো পোস্ট করে লিখলেন স্বস্তিকা

নিজস্ব প্রতিবেদন : ব্যাকগ্রাউন্ডে বাজছে শাহরুখ-জুহি 'রাজু বন গয়া জেন্টলম্যান' ছবির সেই জনপ্রিয় গান। আর সেই গানের সঙ্গে গলা মিলিয়ে গান গাইছেন সুশান্ত। সঙ্গে, সহ অভিনেত্রী স্বস্তিকার হাত ধরে নাচ করছেন। রবিবার 'দিলা বেচার' সেটে সুশান্তের সঙ্গে কাটানো এমনই একটি সুন্দর মুহূর্তের ভিডিয়ো পোস্ট করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। 

স্বস্তিকার পোস্ট করা এই ভিডিয়ো আরও একবার মনে করিয়ে দিচ্ছে সকলের প্রিয় সেই প্রাণোবন্ত, উচ্ছ্বল, সর্বদা হাসিখুশি থাকা সুশান্তকে। যে ভিডিয়োটি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ''ও কিজি আর আামর সঙ্গে এভাবেই নাচ করতো। সাধারণ, মজার, হাসিখুশি, আমি সুশান্ত এভাবেই মনে রাখতে চাই। তারার সঙ্গে এভাবেই নাচ করে যেও। ভালোবাসা রইল।'' 

আরো পড়ুন-করোনা আক্রান্ত একতা কাপুরের বালাজি টেলিফিল্মসের এক্সিকউটিভ তনুশ্রী দাশগুপ্ত

আরও পড়ুন-ঐশ্বর্য, আরাধ্যার চিকিৎসা হবে বাড়ি থেকেই! স্ত্রী ও মেয়েকে নিয়ে টুইট অভিষেকের

প্রসঙ্গত, আগামী ২৪ জুলাই মুক্তি পেতে চলেছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি 'দিল বেচারা'। যে ছবিতে সুশান্তের প্রেমিকা কিজি বসুর মায়ের ভূমিকায় দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। আর কিজির বাবার ভূমিকায় রয়েছেন শাশ্বত চট্টোপাধ্য়ায়।

ছবি মুক্তির আগেও আরও একবার সেই প্রাণোবন্ত প্রিয় সহ অভিনেতার কথা মনে করলেন স্বস্তিকা।  তবে শুধু 'দিল বেচারা' নয়, স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে দিবাকর বন্দ্যোপাধ্যায়ের 'ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী' ছবিতে অভিনয় করেছিলেন সুশান্ত। এটা ছিল সুশান্তের সঙ্গে স্বস্তিকার দ্বিতীয় ছবি।

আরও পড়ুন-'স্বামীর থেকেও বেশি উপার্জন করি', 'গোল্ড ডিগার' আক্রমণের জবাব দিলেন মোনালি