মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনা, পুলিসকে মারধরের অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে

 পুলিস কর্মীদের মারধরের অভিযোগ উঠল টেলিভিশন অভিনেত্রীর বিরুদ্ধে। 

Updated By: Apr 2, 2019, 04:30 PM IST
মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে দুর্ঘটনা, পুলিসকে মারধরের অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন: মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে একের পর এক গাড়িতে ধাক্কা, পরে পুলিস কর্মীদের মারধরের অভিযোগ উঠল টেলিভিশন অভিনেত্রীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটে, সোমবার রাতে মুম্বইয়ের সান্তাক্রুজ এলাকায়। 

পুলিস সূত্রে খবর, অভিযুক্ত অভিনেত্রীর নাম রুহি শৈলেশকুমার সিং। বয়স ৩০। পুলিসের দাবি, মত্ত অবস্থায় বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন তিনি আর সেকারণেই এই দু্র্ঘটনা ঘটে। রুহির গাড়ির ধাক্কায় ৪টি দু-চাকার গাড়ি ও তিনটি ৪ চাকার গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে ঘটনায় হতাহতের কোনও খবর নেই।

আরও পড়ুন-উর্বশীকে অনভিপ্রেত স্পর্শ বনির, খবর প্রকাশে রেগে গেলেন অভিনেত্রী

এখানেই শেষ নয়, ঘটনাস্থলে পুলিস পৌঁছলে রুহি ও তাঁর দুই বন্ধু পুলিসের উপর পাল্টা চড়াও হয় বলে অভিযোগ।  পুলিস জানিয়েছে, ওইদিন রুহিও তাঁর চার বন্ধু একটি মুম্বইয়ের একটি বার থেকে ফিরছিলেন। মাঝ রাস্তায় তাঁরা একটি শপিং মলের সামনে গাড়ি থামিয়ে মলের টয়লেট ব্যবহার করতে যান। শপিং মলের কর্মীরা রুহি ও তাঁর বন্ধুদের বাধা দিলে তাঁরা চেঁচামিচি শুরু করেন। শপিং মলের নিরাপত্তারক্ষীরা নিকটবর্তী খার থানায় খবর দেন। ঘটনাস্থলে পুলিস পৌঁছলে রুহি ও তাঁর বন্ধুরা পুলিস কর্মীদের সঙ্গেও বচসায় জড়ান বলে অভিযোগ। অভিযোগ সেসময় রুহির দুই বন্ধু পুলিসকে চড় কষান। ঘটনার সঙ্গে সঙ্গে রুহির ওই দুই বন্ধু স্বপ্ননীল সিং ও রাহুল সিং-কে গ্রেফতার করে পুলিস।

এরপরে রুহি ও তাঁর আরও দুই বন্ধু শপিং মল থেকে বের হয়ে আসেন এবং মত্ত অবস্থায় গাড়ি চালিয়ে রাস্তার ৭টি গাড়িতে ধাক্কা মারেন। এদিকে রাস্তায় রুহির গাড়ি ঘিরে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকজনের সঙ্গে অভিনেত্রীকে খারাপ ব্যবহারও করতে দেখা যায়। অভিনেত্রীর সেই ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আরও পড়ুন-টাইগারকে 'এপ্রিল ফুল' করলেন অনন্যা

জানা যাচ্ছে, রুহি, রাহুল ও স্বপ্ননীলের বিরুদ্ধে ৩৭৯ ও ২৭৩ ধারায় মামলা রুজু করা হয়েছে।

আরও পড়ুন-লুকিয়ে বাগদান সেরে ফেলেছেন রণবীর-আলিয়া!

.