সংসারে মন নেই, পুত্র সন্তানের মা হলেন একতা কাপুর

গত ২৭ জানুয়ারি জন্ম হয় সন্তানের 

Updated By: Jan 31, 2019, 12:20 PM IST
সংসারে মন নেই, পুত্র সন্তানের মা হলেন একতা কাপুর

নিজস্ব প্রতিবেদন : মা হলেন একতা কাপুর। সারোগেসির মাধ্যমে জন্ম নিল পুত্র সন্তান। গত ২৭ জানুয়ারি সারোগেসির মাধ্যমেই পুত্র সন্তানের জন্ম হয় জিতেন্দ্র-কন্যা একতা কাপুরের। 

আরও পড়ুন : আচমকাই শেষ পথ চলা, আত্মহত্যা করলেন টেলিভিশন অভিনেতা
জানা যচ্ছে, বেশ কিছুদিন ধরেই মা হওয়ার পরিকল্পনা করছিলেন জিতেন্দ্র-কন্যা। ভাই তুষার কাপুরকে অনুসরণ করেই পরিবার বৃদ্ধির পরিকল্পনা করছিলেন টেলিভিশনের সফল প্রযোজক। অবশেষে গত ২৭ জানুয়ারি মা হন ৪৩ বছরের একতা। যা নিয়ে ইতিমধ্যেই বলিউডে জোর গুঞ্জন শুরু হয়েছে।

আরও পড়ুন : বিয়ে নিয়ে কটাক্ষ, জোরদার সমালোচনার মুখে সুস্মিতা সেন
প্রসঙ্গত ২০১৭ সালে বাবা হন একতা কাপুরের ভাই তুষার কাপুর। সারোগেসির মাধ্যমে জন্ম হয় লক্ষ কাপুরের। তুষার কাপুরের ছেলের জন্মের প্রায় ২ বছর এবার ফের দাদু হলেন বলিউডের অন্যতম সেরা অভিনেতা জিতেন্দ্র। বিয়ে না করেও, বাবা-মা হলেন তুষার কাপুর এবং একতা কাপুর। বালাজি টেলিফিল্মসের মালকিন একতা কাপুরকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, বিয়ে করে সংসার পাতবেন কি না, তা নিয়ে বরাবরই সংশয়ে ছিলেন। কিন্তু, বিয়ে না করলেও, মা হওয়ার পরিকল্পনা অনেকদিন ধরেই ছিল তাঁর। সেই অনুযায়ীই সমস্ত পরিকল্পনা করে এবার মা হুআর সিদ্ধান্ত নেন বলে জানান জিতেন্দ্র-কন্যা।

আরও পড়ুন : তৈমুরের জন্য অশান্তি সইফ-করিনার!
প্রসঙ্গত 'কসৌটি জিন্দগি কি-সহ একাধিক জনপ্রিয় মেগা সিরিয়াল দর্শকদের উপহার দেন একতা। সম্প্রতি মুক্তি পায় তাঁর সিনেমা 'ভিরে ডি ওয়েডিং'। করিনা কাপুর, সোনাম কাপুরদের এই সিনেমা মুক্তির কয়েকদিন পরই বক্স অফিসে ধামাকা করে ১০০ কোটির ব্যবসা করে ফেলে।

.