Elvish Yadav: কোটি কোটি টাকার বাড়ি-গাড়ি! ছেলের কুকীর্তি নিয়ে বিস্ফোরক এলভিশের বাবা...

Elvish Yadav: ১৭ মার্চ এলভিশ যাদবকে নয়ডা পুলিস, সাপের বিষ পাচারের মামলায় গ্রেফতার করেছে। সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে তাঁর বাবা-মা তাঁর সম্পর্কে বেশ কিছু বিস্ফোরক মন্তব্য করেছেন।

Updated By: Mar 21, 2024, 06:43 PM IST
Elvish Yadav: কোটি কোটি টাকার বাড়ি-গাড়ি! ছেলের কুকীর্তি নিয়ে বিস্ফোরক এলভিশের বাবা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ১৭ মার্চ এলভিশ যাদবকে নয়ডা পুলিস, সাপের বিষ পাচারের মামলায় গ্রেফতার করেছে। বর্তমানে সে জেল হেফাজতেই আছেন। এলভিশকে পুলিস এই মামলার বিষয়ে নতুন করে জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল এবং তারপরই তাঁকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়ার একদিন পরই রেভ পার্টিতে সাপের বিষের ব্যবস্থা করার কথা স্বীকার করে নিয়েছিলেন তিনি, এমনটাই জানতে পারা গেছিল। যদিও তাঁর বাবা এই কথা অস্বীকার করেন।
আরও পড়ুন: Kangana Ranaut: 'ঈশ্বরের অসুখ হয়েছে'! সদগুরুর চিন্তায় ভেঙে পড়লেন কঙ্গনা...
সম্প্রতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে তাঁর বাবা-মা তাঁর সম্পর্কে বেশ কিছু বিস্ফোরক মন্তব্য করেছেন। তাঁর আয়ের উৎস, সম্পত্তি এবং বিলাসবহুল গাড়ি সম্পর্কে নানা কথা প্রকাশ করেছেন তাঁরা। এলভিশকে গ্রেফতার করার পর থেকেই তার ইউটিউব আয় এবং বিলাসবহুল গাড়ি (মার্সিডিজ-পর্শে) ও ফ্ল্যাট নিয়ে প্রশ্ন উঠেছিল, এবার সেই বিষয় নিয়েই মুখ খুললেন তাঁরা। জনপ্রিয়তার কারণেই তাঁদের ছেলে মিথ্যা মামলার জালে ফেঁসেছেন বলেও তাঁরা দাবি করেন।
তাঁর বাবা রাম অবতার যাদব এবং মা সুষমা যাদব জানান, এলভিশের ভ্লগে যেসকল দামী গাড়ি দেখতে পাওয়া যেত সেই সবই ভাড়া করা। তাঁর বাবা জানান, 'এলভিশ তাঁর ইউটিউব ভিডিওগুলিতে স্টান্ট দেখানোর জন্য পুরানো গাড়ি ভাড়া করতো এবং সেগুলিকে তাঁর নতুন গাড়ি হিসাবে সকলের কাছে চিত্রিত করতো।'
আরও পড়ুন: Pori Moni: কলকাতায় শ্যুটিংয়ে ব্যস্ত পরীমণি, বাংলাদেশে নায়িকাকে কড়া নির্দেশ আদালতের...
রাম অবতার আরও প্রকাশ করেছেন যে, ইউটিউবার ভিডিও তৈরির জন্য তাঁর বন্ধুদের কাছ থেকে গাড়ি ধার নিতেন এবং শুটিংয়ের পরে সেগুলি ফেরত দিয়ে দিতেন। তাঁর বাবা-মা তাঁদের ছেলের দুবাইতে বাড়ি কেনার খবরও উড়িয়ে দিয়েছেন। তারা দাবি করেছেন যে এলভিশের আয়ের উৎস শুধুমাত্র ভ্লগ এবং অনলাইনে জ্যাকেট বিক্রির মাধ্যমেই হয়ে থাকত।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.