Pori Moni: কলকাতায় শ্যুটিংয়ে ব্যস্ত পরীমণি, বাংলাদেশে নায়িকাকে কড়া নির্দেশ আদালতের...

Pori Moni: ২০২১ সালের ৮ জুন সাভারের বোট ক্লাবে হেনস্তার শিকার হওয়ার অভিযোগ তোলেন পরীমণি। মামলা দায়েরের পর ব্যবসায়ী নাসির ও অমিকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ। ২০২২ সালের ১৮ মে অভিযোগ গঠনের মধ্য দিয়ে আসামিদের বিচার শুরুর আদেশ দেয় আদালত। সেই মামলায় সাক্ষ্য গ্রহণ পর্ব এখনও চলছে। 

Updated By: Mar 21, 2024, 06:28 PM IST
Pori Moni: কলকাতায় শ্যুটিংয়ে ব্যস্ত পরীমণি, বাংলাদেশে নায়িকাকে কড়া নির্দেশ আদালতের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২১ সালে সাভারের বোট ক্লাবে মারধর ও যৌন হয়রানির অভিযোগ করে মামলা করেছিলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমণি(Pori Moni)। সেই মামলায় সাক্ষ্য শেষ না করে একাধিকবার সময় চাওয়ায় আসামিদের যাতায়াত ভাড়া দিতে হবে বলে পরীমণিকে নির্দেশ দিয়েছেন আদালত। এদিন পরীমনির অসমাপ্ত সাক্ষ্য শেষ করার কথা ছিল। কিন্তু তিনি আদালতে হাজির হননি। কারণ তিনি কলকাতায় শ্যুটিংয়ে ব্যস্ত। 

আরও পড়ুন- Mousumi Chatterjee on Jaya Bachchan: 'আমি জয়া বচ্চনের থেকে ভালো মানুষ' পাপারাৎজিদের বললেন মৌসুমী চট্টোপাধ্যায়...

এই মামলায় পরীমণির পক্ষে আইনজীবী জয়া রাণী দাশ সাক্ষ্যগ্রহণ পেছাতে সময়ের আবেদন করেন। সেখানে বলা হয়, পরীমণি সিনেমার শুটিংয়ের জন্য ভারতে থাকায় আদালতে উপস্থিত হতে পারেননি। অন্যদিকে মামলার আসামি ব্যবসায়ী নাসির ইউ মাহমুদের আইনজীবী আবুল কালাম মোহাম্মদ সোহেল পরীমনির অসমাপ্ত সাক্ষ্য শেষ করার আবেদন করেন। তিনি বলেন যে অবশিষ্ট সাক্ষ্য দিতে পরীমণির ‘অবহেলায়’ আদালতের সময় নষ্ট হচ্ছে। আসামিরা হয়রানির শিকার হচ্ছেন। পরীমণি সাক্ষ্য শেষ না করলে আসামিপক্ষের অপূরণীয় ক্ষতি হবে। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক পরীমণিকে শেষবারের মতো সময় দেন। পাশাপাশি আসামিদের যাতায়াত ভাড়া হিসেবে এক হাজার টাকা করে দিতে নির্দেশ দেন পরীমণিকে।

২০২১ সালের ৮ জুন সাভারের বোট ক্লাবে হেনস্তার শিকার হওয়ার অভিযোগ তোলেন পরীমণি। তাতে শোরগোল পড়ে যায়। ওই বছরের ১৩ জুন রাতে পরীমনি ফেসবুকে পোস্টে লেখেন, তিনি শারীরিক নির্যাতনের শিকার হয়েছেন। তাকে ‘ধর্ষণ এবং হত্যার’ চেষ্টা করা হয়েছে। প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে লেখা ওই পোস্ট দ্রুত ভাইরাল হয়। পোস্টটি দেয়ার ঘণ্টাখানেক পরে ওইদিন গুলশানে নিজের বাড়িতে সংবাদ সম্মেলন করেন। পরদিন ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও মারধরের অভিযোগে সাভার মডেল থানায় মামলা করেন অভিনেত্রী। 

আরও পড়ুন- Angana Roy: ভালোবাসায় লুকোচুরি, চোরের প্রেমে পড়েছেন অঙ্গনা!

মামলা দায়েরের পর ব্যবসায়ী নাসির ও অমিকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ। ৭ সেপ্টেম্বর তিনজনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেন। এরপর ২০২২ সালের ১৮ মে অভিযোগ গঠনের মধ্য দিয়ে আসামিদের বিচার শুরুর আদেশ দেয় আদালত।২০২২ সালের ২৯ নভেম্বর পরীমণি সাক্ষ্য দেওয়া শুরু করেন। এরপর ২০২৩ সালের ১১ জানুয়ারি, ৬ মার্চ ও ২৩ মে সাক্ষ্যগ্রহণের দিন পরীমণি আদালতে অনুপস্থিত ছিলেন। ২৪ জুলাই আংশিক সাক্ষ্য দেন। এরপর ১৩ সেপ্টেম্বর এবং চলতি বছরের ১৫ জানুয়ারি আবারও অনুপস্থিত থাকেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.