Kangana Ranaut: 'ঈশ্বরের অসুখ হয়েছে'! সদগুরুর চিন্তায় ভেঙে পড়লেন কঙ্গনা...

Kangana Ranaut | Sadhguru: সদগুরু শারীরির অবস্থার জন্য উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। তাঁদের মধ্যে অন্যতম বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় তীব্র দুঃখ প্রকাশ করেছেন।

Updated By: Mar 21, 2024, 06:31 PM IST
Kangana Ranaut: 'ঈশ্বরের অসুখ হয়েছে'! সদগুরুর চিন্তায় ভেঙে পড়লেন কঙ্গনা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সদগুরু যোগী বাসুদেব। জানা গিয়েছে, মস্তিষ্কে রক্তক্ষরণ হয় তাঁর। ফলে বুধবার দিল্লির এক বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার হয়েছে তাঁর। ঈশা ফাউন্ডেশনের তরফে জানানো হয়েছে, দ্রুত সেরে উঠেছেন তিনি। শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে আশাতীতভাবে।

সদগুরু শারীরির অবস্থার জন্য উদ্বিগ্ন তাঁর অনুরাগীরা। তাঁদের মধ্যে অন্যতম বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। অভিনেত্রী তাঁর সোশ্যাল মিডিয়ায় তীব্র দুঃখ প্রকাশ করেছেন। তিনি প্রকাশ সদগুরু অবস্থা দেখে তাঁর মাথা ঘুরে গিয়েছে। শুধু তাই নয় হঠাৎ করে তিনি ভেঙেও পড়েছেন।

আরও পড়ুন: Pori Moni: কলকাতায় শ্যুটিংয়ে ব্যস্ত পরীমণি, নায়িকাকে কড়া নির্দেশ আদালতের...

অভিনেত্রী লেখেন, 'আইসিইউতে সদগুরুকে দেখে হঠাৎ করে যেন বাস্তবের সাক্ষী হলাম। আমরা সবাই যে নশ্বর, তা যেন ফের প্রমাণ পেলাম। সদগুরুও যে রক্তমাংস দিয়ে গড়া একটি মানুষ, তা উপলদ্ধি করলাম। তবে থমকে গিয়েছিলাম। মনে হয়েছিল ঈশ্বরের অসুখ হয়েছে।'

তিনি আরও লেখেন, 'সদগুরুর অবস্থা দেখে আমি অনুভব করেছি যে পৃথিবী সরে গেছে, আকাশ আমাকে পরিত্যাগ করেছে, আমি অনুভব করছি আমার মাথা ঘুরছে, আমি এই বাস্তবতাকে উপলব্ধি করতে পারি না এবং এটি বিশ্বাস না করা বেছে নিয়েছি কিন্তু হঠাৎ আমি ভেঙে পড়ি।'

অভিনেত্রী আরও লেখেন, 'আজ লক্ষ লক্ষ মানুষ (ভক্তরা) আমার দুঃখ ভাগ করে নিচ্ছে, আমি আমার কষ্ট আপনাদের সবার সঙ্গে শেয়ার করতে চাই। আমি সহ্য করতে পারছি না। সে ভালো থাকুক নতুবা সূর্য উঠবে না, পৃথিবী নড়বে না। এই মুহূর্তটি প্রাণহীন এবং এখনও স্তব্ধ'।

আরও পড়ুন: SS Rajamouli: ভূমিকম্পে কেঁপে উঠল বহুতল! অল্পের জন্য প্রাণে বাঁচলেন রাজামৌলি...

অপারেশনের পর সদগুরুর একটি ভিডিয়ো পোস্ট করা হয় ইনস্টাগ্রামে। সেই ভিডিয়ো মজার ছলে তিনি বলেন, 'নিউরোসার্জেনরা আমার মাথার খুলি কেটে কিছু একটা খোঁজা চেষ্টা করেছিল। কিন্তু কিছু পাইনি... পুরো ফাঁকা'! 

ঈশা ফাউন্ডেশনের বিবৃতিতে উল্লেখ, প্রায় চার সপ্তাহ ধরে মাথায় তীব্র যন্ত্রণা হচ্ছিল সদগুরুর। কিন্তু তা সত্ত্বেও পূ্র্ব নির্ধারিত সূচি মেনে সমস্ত কাজকর্ম এমনকী, ৪ মার্চ রাতভর শিবরাত্রির অনুষ্ঠান করেছেন তিনি। এরপর গত বৃহস্পতিবার যখন দিল্লিতে পৌঁছান, তখন যন্ত্রণা আরও বাড়ে। MRI-তে ধরা পড়ে, মাথায় তুমুল রক্তক্ষরণ হচ্ছে!

এদিকে পূর্ব নির্ধারিত কাজ শেষ না করে হাসপাতালে ভর্তি হতে রাজি ছিলেন না সদগুরু। এরপর তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হয়। মাথায় যন্ত্রণা তো ছিল, সঙ্গে এবার শুরু হয় বমি। দুর্বল হতে থাকে বাঁ-পাও! বিবৃতিতে উল্লেখ,'শেষপর্যন্ত হাসপাতালে ভর্তি হন তিনি। সিটি স্ক্যানে দেখা যায়, অতিরিক্ত রক্তক্ষরণে মস্তিষ্ক ফুলে গিয়েছে। কয়েক ঘণ্টার মধ্যে অস্ত্রোপচার করেন চিকিৎসকরা'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.