Godhuli Alap: উকিলবাবু ও নোলকের জন্য মনখারাপের ঝড়, জাপান-বাংলাদেশের আবেগ আছড়ে পড়ল কলকাতায়...

Tv Serial: কেন আচমকা বন্ধ করে দেওয়া হচ্ছে এই ধারাবাহিক? প্রশ্ন তুলেছেন নেটপাড়ার বাসিন্দারা। একের পর এক হ্যাশট্যাগ তৈরি হয়েছে নেটপাড়ায়। তারমধ্যে অন্যতম উই ওয়ান্ট আওয়ার গোধূলি আলাপ। পাশাপাশি এই ধারাবাহিক আচমকা বন্ধ করে দেওয়ায় বিরক্ত দর্শকেরা অনেকেই চ্যানেল বয়কটেরও ডাক দেয়। শুক্রবার তাঁরা হাজির চ্যানেলের অফিসে। তারপর...

Updated By: May 26, 2023, 09:03 PM IST
Godhuli Alap: উকিলবাবু ও নোলকের জন্য মনখারাপের ঝড়, জাপান-বাংলাদেশের আবেগ আছড়ে পড়ল কলকাতায়...

Tv Serial, Godhuli Alap, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আচমকাই ‘গোধূলি আলাপ’ ধারাবাহিকটি বন্ধের নির্দেশ দেয় চ্যানেল। এই খবর প্রকাশ্যে আসতেই তুমুল শোরগোল পড়ে যায় নেটপাড়া। কেন আচমকা এই ধারাবাহিক বন্ধ করে দেওয়া হচ্ছে? প্রশ্ন তোলেন দর্শকেরা। সোশ্যাল মিডিয়ায় ক্ষোভে ফেটে পড়েন এই ধারাবাহিকের ভক্তেরা। অনেকেই লেখেন এই ধারাবাহিকের গল্প বর্তমানে জমজমাট চলছিল, তাহলে আচমকা কেন এই ধারাবাহিক বন্ধের নির্দেশ? শুধুমাত্র নেটপাড়াতেই আটকে নেই প্রতিবাদ। শুক্রবার স্টার জলসার অফিসে হাজির একদল অনুরাগী। চ্যানেলকে শেষ আবেদন করাই তাঁদের একমাত্র উদ্দেশ্য। এই ধারাবাহিক যাতে বন্ধ না হয়, সেই আবেদন করেই একটি চিঠি লেখেন তাঁরা।

আরও পড়ুন- Ashish Vidyarthi Wedding: ‘আমরা খুশি থাকতে চেয়েছি...’ প্রাক্তন ও বর্তমান স্ত্রীকে নিয়ে মুখ খুললেন আশিস...

জি ২৪ ঘণ্টা ডিজিটালের সঙ্গে সেই চিঠি শেয়ার করেছেন এক অনুরাগী...

“গোধূলি আলাপ ফ্যানদের অনুরোধ স্টার জলসা চ্যানেলকে,

                        স্টার জলসা চ্যানেল সত্যি প্রমাণ করে দিয়েছে তারা দর্শকদের পছন্দ বোঝেন তাই জন্যই গোধূলি আলাপ নামক শো , অরিন্দম-নোলক এর মতো চরিত্র, অরিলোক এর মতো জুটি আমাদের উপহার দিয়েছেন। এই শো শুধু ইন্ডিয়া, বাংলাদেশ নয় দুবাই, জাপান, আমেরিকা সহ নানান প্রান্তের মানুষের মনে জায়গা করে নিয়েছে। তার জন্যই আজ আমরা সবাই মিলে এক সাথে চ্যানেলকে অনুরোধ জানাচ্ছি এত জনপ্রিয় একটি শো কে হঠাৎ করে এই ভাবে যেন শেষ না করা হয়। কম টি আর পি প্রাপ্ত অনেক শো চলছে এখনো, যে সমস্ত শো গুলি প্রাইম টাইমে থেকেও বহু মাস ধরে বড়ো মার্জিনে স্লট হারা তাদেরও অনেক সুযোগ দেওয়া হচ্ছে, সেই খানে আমাদের গোধূলি আলাপ টানা স্লট লিড করে গেছে প্রাইম টাইমে না থেকেও, কিছু সময়ের জন্য একটুর জন্য খুব সামান্য গ্যাপে স্লট  হারালেও পুনরায় গোধূলি আলাপ স্লট  ফিরে পেয়েছে গতকালের টি আর পি তারই প্রমাণ, তাহলে গোধূলি আলাপকেও সুযোগ দেওয়া উচিত। আমাদের কথা ভেবে সুযোগ দিক চ্যানেল। আমরা ৬ মাস চাইছি শুধু।চ্যানেল সবসময় দর্শকের চাহিদাকে গুরুত্ব দেন এই বিশ্বাস রাখলাম আমরা সবাই চ্যানেলের ওপর। দীর্ঘদিন ধরে আমরা সবরকম ভাবে চেষ্টা করছি গোধূলি আলাপকে ধরে রাখতে আশা করি চ্যানেল আমাদের অনুরোধ গ্রহণ করে আমাদের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন। আমরা প্রত্যেকে শুধু গোধূলি আলাপ চাই এটাই আমাদের অনুরোধ।

#WeWantOurGodhuliAlap

#GodhuliAlapmustbeon .........................”

আরও পড়ুন- Kailash Kher : ইভেন্ট আয়োজকদের উপর ক্ষুব্ধ কৈলাশ খের, ভাইরাল সেই মুহূর্ত

জি ২৪ ঘণ্টা ডিজিটালকে এক অনুরাগী জানান, ‘আমরা আজ স্টার জলসার অফিসে গিয়েছিলাম আমাদের কথা বলতে, একটি চিঠি জমা দিতে চেয়েছিলাম। আমাদের সঙ্গে চ্য়ানেলের একজন কথা বলেন। আমাদের একটি মেইল আইডি দেওয়া হয়েছে, আমরা মেইল করেছি, ওনারা স্বীকারও করেছেন। আশা করছি খুব তাড়াতাড়ি দেখা করারও সুযোগ পাব।’ শুধু পশ্চিমবঙ্গের দর্শকই নয়, গোধূলি আলাপ বন্ধের এই প্রতিবাদে সামিল হয়েছেন বাংলাদেশ, জাপান, দুবাই, অস্ট্রেলিয়ার দর্শকেরাও। তবে এই বিষয়ে সংবাদমাধ্যমের কাছে মুখে কুলুপ এঁটেছে চ্যানেল কর্তৃপক্ষ।

অন্যদিকে প্রযোজনা সংস্থার পক্ষ থেকে একটি পোস্টে জানানো হয়েছে ধারাবাহিক বন্ধের কথা। সেটে কেক কাটার ছবি শেয়ার করে প্রযোজনা সংস্থার তরফ থেকে লেখা হয়েছে, ‘দীর্ঘযাত্রার পর আমরা এসে পৌঁছেছি 'গোধূলী আলাপ'এর অন্তিমলগ্নে।আগামী ৪ঠা জুন প্রদর্শন হবে অন্তিম পর্ব।এতদিন ধরে টিম 'গোধূলী আলাপ'কে প্রতিটা সন্ধ্যে উপহার দেওয়ার জন্য দর্শকদের জানাই আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ। ধন্যবাদ জানাই প্রত্যেক অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীদের হাতে হাত মিলিয়ে হই-হই করে দর্শকের মনোরঞ্জনের জন্য। আমাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা স্টার জলসা চ্যানেলকে। শীঘ্রই দেখা হবে নতুন কোনও শো-তে।নতুন কোনও-ভাবে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.