Kailash Kher : ইভেন্ট আয়োজকদের উপর ক্ষুব্ধ কৈলাশ খের, ভাইরাল সেই মুহূর্ত

খেলো ইন্ডিয়া ইউনিভার্সিটি খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রখ্যাত গায়ক কৈলাশ খের রেগে যান আয়োজকদের উপর। তাঁরই ক্ষুব্ধ ভিডিয়ো মুহূর্তের মধ্যে নেটপাড়ায় ছড়িয়ে পড়ে। শেষে গায়ক প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাতে সোশ্যাল মিডিয়াতে পোস্টও করেন। 

Updated By: May 26, 2023, 06:23 PM IST
Kailash Kher : ইভেন্ট আয়োজকদের উপর ক্ষুব্ধ  কৈলাশ খের, ভাইরাল সেই  মুহূর্ত

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো : বলিউডের জনপ্রিয় গায়ক কৈলাশ খের। 'তেরি দিওয়ানি', 'চান্দ সিফারিস', 'জয় জয় কারা' এর মতো হিট গান তিনি গেয়েছেন। সম্প্রতি তাঁকে খেলো ইন্ডিয়া ইউনিভার্সিটির খেলার ২০২৩ ইভেন্ট উদ্বোধনে আমন্ত্রণ পাঠানো হয়।  ইভেন্টটির নাম হর দিল মে দেশ। এবছরে ইভেন্টের মুখ্য অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী । এবং তিনি ইভেন্টটি  উদ্বোধন করেন। যদিও ইভেন্টেই আয়োজকদের প্রতি তিক্ত অভিজ্ঞতা প্রকাশ করেছেন গায়ক। তিনি অভিযোগ জানিয়েছেন, আয়োজককারীরা তাঁকে এক ঘন্টার কাছাকাছি অপেক্ষা করিয়েছে। এবং আয়োজকদের  অব্যবস্থাপনা ও খারাপ আচরণের কথাও তিনি জানিয়েছে। এরই ভিডিয়ো নেটপাড়ায় ছড়িয়ে পড়ে।

ভিডিয়োতে দেখা গেছে,গায়ক মাইকে চেঁচিয়ে বলছেন  'চালাকি করছেন, প্রথমে কীভাবে ব্যবহার করতে হয় সেটা শিখুন। এক ঘন্টা আমাকে অপেক্ষা করানো হয়েছে। এটাই কি খেলো ইন্ডিয়া...'। পরে কৈলাশ খের ইভেন্টের অফিসিয়াল সঙ্গীত দিয়ে তাঁর পারফরমেন্স শুরু করেন। গায়কের আরোও এক ভিডিয়ো নেটপাড়ায় ছড়িয়ে পড়ে। ভিডিয়োতে দেখা গেছে, তিনি বলছেন দেশবাসীর প্রতি তাঁর মনে শ্রদ্ধা ও ভালোবাসা আছে। এবং তিনি সকলের পা ছুঁয়ে প্রণামও করতে চান। কিন্তু যখন আপনারা আমাকে পারফর্ম করতে ডেকেছেন, তখন ওই সময়টা আমার। ম্যানেজমেন্ট যদি ঠিকভাবে না কাজ করে তাহলে প্রোগ্রামে বিঘ্ন ঘটবে। এসবের পরও কৈলাশ খের অডিয়েন্সকে মাতিয়ে তাঁর  পারফরমেন্স চালিয়ে গেছে। তিনি 'বাবাম বাবাম বম', 'মঙ্গল মঙ্গল এবং 'গৌরা'-এর মতো  সুপার হিট গান গেয়ে গেছেন।

আরও পড়ুন :Salman Khan and Vicky kaushal: ভিকিকে ধাক্কা ভাইজানের দেহরক্ষীর! দেখেও মুখ ঘুরিয়ে নিলেন সলমান...

ভিডিয়োটি একজন অবসরপ্রাপ্ত অফিসার সূর্যপ্রতাপ সিং টুইটারে আপলোড করেন। এবং লেখেন 'প্রধানমন্ত্রীর নবরত্নই  খেলো ইন্ডিয়ার পর্দা ফাঁস করল।' এখনও পর্যন্ত খেলো ইন্ডিয়া ইউনিভার্সিটির খেলার ইভেন্টটি সবচেয়ে বড় ইভেন্ট। ২০২৩  এই ইভেন্ট উত্তর প্রদেশের লখনউতে বিবিডি বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হচ্ছে। এবং এটি ৩ জুন বেনারস হিন্দু বিশ্ববিদ্যালয়  বারাণসীতে শেষ হবে।

১০ দিন ধরে চলবে এই ইভেন্টটি। ২০০ টির বেশি বিশ্ববিদ্যালয়, প্রায় ৪০০০হাজার ক্রীড়াবিদ ২১টি খেলা প্রতিনিধিত্ব করছে।  একই জায়গায় একাধিক খেলার সাথে অসংখ্য মানুষের সমাগম যেহেতু, তাই একে মহাকুম্ভও বলা হচ্ছে। 
পারফরম্যান্স শেষ করার পর কৈলাশ খের প্রধাণমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্য়বাদ জানাতে টুইট করে লেখেন, ক্রীড়া এবং সঙ্গীতকে এক জায়গায় যুক্ত করার জন্য ধন্যবাদ।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.