''আমার সঙ্গে গণ্ডোগোল করতে এসো না, দূরে থাকো'', KRK-কে সতর্ক করলেন হনসল মেহেতা

স্বঘোষিত ফিল্ম সমালোচক কামাল আর খান-কে একহাত নিলেন পরিচালক হনসল মেহেতা। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 4, 2020, 07:41 PM IST
''আমার সঙ্গে গণ্ডোগোল করতে এসো না, দূরে থাকো'', KRK-কে সতর্ক করলেন হনসল মেহেতা

নিজস্ব প্রতিবেদন : পরিচালক মিলাপ জাভেরির পর এবার স্বঘোষিত ফিল্ম সমালোচক কামাল আর খান-কে একহাত নিলেন পরিচালক হনসল মেহেতা। প্রকাশ্যেই KRK-কে সতর্ক করলেন হনসল। বললেন, ''আমার থেকে দূরেই থাকো, আমার এই কথাকে সতর্কতা হিসাবে ধরতে পারো।'' 

শনিবারই স্বঘোষিত ফিল্ম সমালোচক KRK-টুইটারে লেখেন, তিনি খুব শীঘ্রই পরিচালক হনসল মেহেতা ও অভিনেতা মনোজ বাজপেয়ীর ছবির রিভিউ নিয়ে আসছেন। ওনাদের এটা প্রাপ্য, সকলে যেন তৈরি থাকেন। KRK-এর এই টুইটের পরই কড়া জবাব দেন ফিল্ম নির্মাতা হনসল মেহেতা। কামাল আর খানকে সতর্ক করে দিয়ে হনসল বলেন, ''আমার সঙ্গে গণ্ডোগোল করার সাহস দেখিও না। আমি কোনও অপবাদ সহ্য করবো না। তোমার এই হয়রানি করার চেষ্টা আমার ক্ষেত্রে কাজ করবে না। তোমার এই নোংরামি না আমাকে গড়তে পারবে, না ভাঙতে পারবে। দূরে থাকো। আর আমার এই কথাকে সতর্কতা হিসাবে ধরতে পারো।''

আরও পড়ুন-'তোমাকে আসতে হবে না, অন্য কাউকে নেওয়া হয়েছে', এভাবে এক ফোনেই বাদ গিয়েছিল অক্ষয়ের নাম, কাকে নেওয়া হয়েছিল জানেন?

 সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলোচনায় উঠে এসেছেন KRK। শুক্রবারই কামাল আর খানের বিরুদ্ধে তোপ দাগেন পরিচালক মিলাপ জাভেরি। পুরনো একটি ভিডিয়ো পোস্ট করে KRK-কে একহাত নেন মিলাপ। বলেন সুশান্ত সিং রাজপুত জীবিত থাকাকালীন তাঁকে অপমান করেছিলেন কামাল আর খান। আর এখন মিথ্যা কান্না কেঁদে নিজের ব্যবসা বাড়াচ্ছেন। মিলাপের সঙ্গে সহমত পোষণ করে কামাল আর খানকে একহাত নেন অভিনেতা মনোজ বাজপেয়ী। স্পষ্ট বলেন, কামালের মতো লোকজনকে থামানো দরকার।

প্রসঙ্গত, সম্প্রতি পরিচালক মিলাপ জাভেরির ছবির রিভিউ করেছিলেন KRK। এবং একটি ভিডিয়োতে বলিউডের ব্যক্তিত্বদেরকে একহাত নিয়েছিলেন তিনি।

আরও পড়ুন-''সুশান্ত জীবিত থাকাকালীন প্রকাশ্যে অপমান করেছেন'', KRK-কে বয়কটের ডাক মিলাপ, মনোজ বাজপেয়ীদের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Watch part1 and 2

A post shared by KRK (@kamaalrkhan) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by KRK (@kamaalrkhan) on

যদিও পরিচালক হনসল মেহেতার এই টুইটের জবাব এখনও দেননি কামাল আর খান।

আরও পড়ুন-মানালিতে পাহাড়ের কোলে পরিবারের সকলকে নিয়ে পিকনিকে যে সাধারণ পাহাড়ি কন্যা হয়ে উঠলেন কঙ্গনা

.