Euphoria-Fossils: কলকাতায় এক মঞ্চে ইউফোরিয়া-ফসিলস, সঙ্গে বাংলাদেশের শিল্পীরাও, অবিশ্বাস্য টিকিটের দাম!

Coke Studio Bangla: প্রায়শই কনসার্টের টিকিটের দাম উঠে আসে খবরের শিরোনামে। অরিজিৎ সিং থেকে ফসিলস, কলকাতায় মিউজিক কনসার্টের টিকিটের চাহিদা সবসময়েই তুঙ্গে। ইতোমধ্যেই শহরে দুই দিন ব্যাপী কোক স্টুডিয়ো বাংলার কনসার্ট। কলকাতায় এবার একই মঞ্চে ইউফোরিয়া ও ফসিলস। ইতোমধ্যেই অনলাইনে বিক্রি হচ্ছে টিকিট। সেই টিকিটের দাম শুনে চমকে যাবেন যে কেউ।

Updated By: Nov 13, 2023, 07:47 PM IST
Euphoria-Fossils: কলকাতায় এক মঞ্চে ইউফোরিয়া-ফসিলস, সঙ্গে বাংলাদেশের শিল্পীরাও, অবিশ্বাস্য টিকিটের দাম!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রথমদিন থেকেই শ্রোতাদের মন জয় করে নিয়েছে কোক স্টুডিয়ো বাংলা(Coke Studio Bangla)। মূলত বাংলাদেশের(Bangladesh) শিল্পীদের নিয়েই সেই অনুষ্ঠান, তবে দুই বাংলার সংগীতশিল্পীরাই অংশ নেন সেই অনুষ্ঠানে। গত শুক্রবার ঢাকার(Dhaka) আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হল কোক স্টুডিও বাংলার দ্বিতীয় মৌসুমের শিল্পীদের নিয়ে এক বিশাল কনসার্ট। সেই কনসার্ট দেখতে হাজির ছিলেন চঞ্চল চৌধুরী থেকে শুরু করে আজমেরি হক বাঁধনের মতো তারকারাও। এবার ‘কোক স্টুডিও বাংলা’র দ্বিতীয় সিজনের টিম কনসার্ট করতে আসছে কলকাতায়। ১৭-১৮ নভেম্বর দুই দিনব্যাপী অ্যাকোয়াটিকায় অনুষ্ঠিত হবে কোকা-কোলার ফুড অ্যান্ড মিউজিক ফেস্টিভাল। সেখানে রয়েছে গানের আয়োজন। ইতোমধ্যেই অনলাইনে পাওয়া যাচ্ছে টিকিট।

আরও পড়ুন- Rachana Banerjee: সরকারি গাড়িতে চেপে হাজির কালীপুজোর অনুষ্ঠানে, বিতর্কে রচনা...

কনসার্টে মিলে মিশে একাকার হয়ে যাবে দুই বাংলার শিল্পীরা। বাংলাদেশি শিল্পীদের সঙ্গে পারফর্ম করবেন এদেশের অন্যতম জনপ্রিয় ব্যান্ড ‘ইউফোরিয়া’(Euphoria),জনপ্রিয় দুই বাংলা ব্যান্ড ‘ফসিলস’(Fossils) ও ‘লক্ষ্মীছাড়া’। এ ছাড়া পারফর্ম করবে মুম্বইয়ের ইন্ডি অল্টারেট রক ব্যান্ড ‘দ্য ইওলো ডায়েরি’ ও কেরালার ফোক-রক ব্যান্ড ‘হোয়েন চাই মেট টোস্ট’। এছাড়াও গাইবেন অন্তরা নন্দী, শাকতে ও দিনদুন। এছাড়াও থাকবেন অমিত ত্রিবেদী। বাংলাদেশ থেকে কোন কোন সংগীতশিল্পী অংশ নেবেন কলকাতার কনসার্টে তা এখনো চূড়ান্ত হয়নি।

কোক স্টুডিও বাংলার সংগীত প্রযোজক ও জনপ্রিয় গায়ক-সুরকার সায়ান চৌধুরী অর্ণব বলেন, ‘আমাদের এই বছরের কোক স্টুডিও বাংলায় যাঁরা কাজ করেছেন তাঁদের মধ্য থেকে আমরা অনেকেই যাব কলকাতায়। তবে তালিকাটা এখনো চূড়ান্ত হয়নি। দুই-এক দিনের মধ্যেই চূড়ান্ত তালিকা জানাতে পারব।’ তবে ‘মেঘদল’ ব্যান্ডের গায়ক ও গীতিকার শিবু কুমার শীল নিশ্চিত করেছেন, তাঁরা এই কনসার্টে গাইতে যাচ্ছেন। সবমিলিয়ে দুই দিন ব্যাপী গানের ঝড় চলবে কলকাতায়। অনলাইনে ইতোমধ্যেই বিক্রি হচ্ছে টিকিট। তবে টিকিটের দাম অবিশ্বাস্য। টিকিটের দাম শুরু মাত্র ১৯৯ থেকে, পাঁচজনের গ্রুপ টিকিটও শুরু মাত্র ৯৯৯। এছাড়াও রয়েছে দুদিনের যৌথ টিকিটও।

আরও পড়ুন- Tiger 3 | Salman Khan: উত্তেজনায় হলের ভেতরেই চকলেট বোম, ভক্তদের উচ্ছ্বাসে খেপে গেলেন ‘টাইগার’...

প্রসঙ্গত, গত বছর সেপ্টেম্বরে কলকাতায় অনুষ্ঠিত হয়েছিল দুই দিনব্যাপী কোকা-কোলার ফুড অ্যান্ড মিউজিক ফেস্টিভাল। ‘কোক স্টুডিও বাংলা’র প্রথম সিজনের ২৪ জন শিল্পী অংশ নেন সেই কনসার্টে। বাংলাদেশের শিল্পীদের সঙ্গে একই মঞ্চে গেয়েছিলেন ভারতের শংকর এহসান লয়, শ্রেয়া ঘোষাল, অনুপম রায়সহ জনপ্রিয় অনেক শিল্পী ও ব্যান্ড।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.