সব সময় সুশান্তের ভাল চেয়েছিলেন অঙ্কিতা, ভাইরাল অভিনেত্রীর পুরনো ভিডিয়ো

মনিকর্ণিকার সময় প্রশ্ন করা হয় অঙ্কিতাকে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jun 19, 2020, 06:03 PM IST
সব সময় সুশান্তের ভাল চেয়েছিলেন অঙ্কিতা, ভাইরাল অভিনেত্রীর পুরনো ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : সুশান্তের সঙ্গে সম্পর্ক থাককালীন কোনওদিন তাঁর সঙ্গে খারাপ ব্যবহার করেননি। সব সময় ভাল চেয়ে এসেছেন সুশান্তের। এমনই জানিয়েছিলেন অঙ্কিতা লোখন্ডে। তবে সেটা পুরোনা একটি সাক্ষাতকারে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অঙ্কিতার সেই ভি়ডিয়োই আপাতত ভাইরাল বিভিন্ন সামাজিক মাধ্যমে।

আরও পড়ুন  : বৃহস্পতিবার দিনভর জিজ্ঞাসাবাদ রিয়াকে, সুশান্তের মৃত্যু নিয়ে উঠে এল বহু তথ্য!

বিষয়টি খুলেই বলা যাক তাহলে। মনিকর্ণিকা মুক্তি পাওয়ার পর অঙ্কিতার অভিনয় দেখে, তাঁকে শুভেচ্ছা জানান সুশান্ত সিং রাজপুত। প্রাক্তন ভালবাসার মানুষের শুভচ্ছা দেখে তাঁকেও পালটা ধন্যবাদ জানান অঙ্কিতা। পবিত্র রিসতা অভিনেত্রীকে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, সুশান্ত এবং অঙ্কিতা একে অপরের সাফল্য কামনা করেছেন। একজন অভিনেতা য়েমন অন্যজনের সাফল্য কামনা করেন, তাঁরাও তেমনি করেছেন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর অঙ্কিতার সেই সাক্ষাতকার ভাইরাল হয়।

আরও পড়ুন  : অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে ভুল করেছেন, চিকিতসককে জানিয়েছিলেন সুশান্ত!

এদিকে গত ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর পেয়ে ভেঙে পড়েন অঙ্কিতা লোখন্ডে। এমনকী, সুশান্তের মৃত্যুর খবর পেয়েই অজ্ঞান হয়ে যান তিনি। প্রাক্তনের মৃত্যুর পর তাঁর ব্যান্দ্রার ফ্ল্যাটে দৌঁড়ে যান অঙ্কিতা। সেখান থেকে কাঁদতে কাঁদতে যখন বেরিয়ে আসেন, সেই ছবি উঠে আসে সংবাদমাধ্য়মের পাতায়।

এদিকে সুশান্তের মৃত্যুর পর তাঁর চিকিতসক দাবি করেন, অঙ্কিতা লোখন্ডেকে ভুলতে পারেননি বলে জানিয়েছিলেন সুশান্ত। এমনকী, অঙ্কিতাকে দূরে ঠেলে দিয়ে তিনি ভুল করেছেন বলেও চিকিতসকের কাছে জানান সুশান্ত সিং রাজপুত। পাশাপাশি, অঙ্কিতার মতো তাঁকে কেউ ভালবাসেন না বলেও চিকিতসককে এক সময় জানিয়েছিলন সুশান্ত।

.