অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে ভুল করেছেন, চিকিতসককে জানিয়েছিলেন সুশান্ত!

কৃতি শ্যানন কিংবা বলিউডের এক পরিচালকের মেয়ের সঙ্গেও সম্পর্ক টেকেনি সুশান্ত সিং রাজপুতের, সেই কথাও চিকিতসককে জানান সুশান্ত 

Updated By: Jun 19, 2020, 02:26 PM IST
অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে ভুল করেছেন, চিকিতসককে জানিয়েছিলেন সুশান্ত!

নিজস্ব প্রতিবেদন : অঙ্কিতা লোখন্ডের সঙ্গে সম্পর্কের ভাঙন কি মেনে নিতে পারেননি সুশান্ত সিং রাজপুত? অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই ক্রমশ অবসাদগ্রস্থ হয়ে পড়ছিলেন অভিনেতা? সুশান্তের চিকিতসক অর্থাত মনোবিদ কেশরি চাভড়ার সাক্ষাতকারে এমনই বিভিন্ন তথ্য সামনে উঠে আসছে।

আরও পড়ুন : সুশান্তকে স্বাক্ষর করালেও বাধা দেয় বালাজি! দাবি পরিচালক বিবেক অগ্নিহোত্রীর

ব্রেকিং বুম-এর রিপোরিট অনুযায়ী, অঙ্কিতা লোখন্ডে তাঁকে যেভাবে ভালবাসতেন আগলে রাখতেন, তা অন্য কেউ পারে না। অঙ্কিতার কাছ থেকে সরে এসে তিনি ভুল করেছেন বলে নাকি চিকিতসককে জানান সুশান্ত। মৃত্যুর আগে গত ৬ মাসে ৩বার মনোবিদ কেশরি চাভড়ার চেম্বারে গিয়েছেন সুশান্ত। 

আরও পড়ুন :  বৃহস্পতিবার দিনভর জিজ্ঞাসাবাদ রিয়াকে, সুশান্তের মৃত্যু নিয়ে উঠে এল বহু তথ্য!

চিকিতসকের কাছে গিয়ে তিনি বার বার জানান, অঙ্কিতার সঙ্গে সম্পর্ক ভেঙে তিনি ঠিক কাজ করেননি। কৃতি শ্যানন কিংবা বলিউডের অন্য এক পরিচালকের কন্যার সঙ্গে তাঁর যে সম্পর্ক গড়ে উঠেছিল, তা পুরোপুরি ভিত্তিহীন। তাঁদের সঙ্গে কখনও মনের মিল হয়নি সুশান্তের। এমনকী, রিয়া চক্রবর্তীর সঙ্গেও তাঁর সেভাবে মিল নেই। রিয়ার সঙ্গে তাঁর ব্যবহার, কথাবার্তা, ঝগড়াঝাটি নিয়েও চিকিতসকের কাছে একাধিকবার মুখ খোলেন সুশান্ত সিং রাজপুত। শুধু তাই নয়, রিয়ার সঙ্গে সম্পর্কে তিনি খুশি নন বলেও চিকিতসককে সুশান্ত জানিয়েছিলেন বলে খবর।

আরও পড়ুন : অন্যের দ্বারা প্রভাবিত রিয়া, সুশান্তের মৃত্যুর পর বিস্ফোরক জিয়া খানের মা

এদিকে সুশান্তের মৃত্যুর পর রিয়া চক্রবর্তীকে ৯ থেকে ১১ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেছে পুলিস। পাশাপাশি বলিউডের আরও ৫ প্রয়োজককে নোটিস পাঠানো হয়েছে বলে খবর। তাঁদেরও জিজ্ঞাসাবাদ করা হবে। এমনকী, মৃত্যুর আগের ১০ দিন সুশান্ত কার কার সঙ্গে কথা বলেছেন, যোগায়োগ করেছেন,সেসব খতিয়ে দেখাব হবে এবং জিজ্ঞাসাবাদ করা হবে বেলও জানা গিয়েছে পুলিসের তরফে।

.