সলমনের ভয়েই ক্যাটরিনা-কে 'না' আয়ুষ শর্মার?

 'লাভরাত্রি'র মাধ্যমে বলিউডে আসছেন সলমনের ভগ্নিপতি আয়ুষ শর্মা (অর্পিতা খান শর্মার স্বামী)।

Updated: Sep 14, 2018, 06:55 PM IST
সলমনের ভয়েই ক্যাটরিনা-কে 'না' আয়ুষ শর্মার?

নিজস্ব প্রতিবেদন: নিজের প্রযোজনা সংস্থার নতুন ছবি 'লাভরাত্রি'র মাধ্যমে ভগ্নিপতি আয়ুষ শর্মাকে (অর্পিতা খান শর্মার স্বামী) বলিউডে আনছেন সলমন খান। নবাগতা ওয়ারিনা হোসেনের বিপরীতে দেখা যাবে আয়ুষ শর্মাকে।

শোনা গিয়েছিল, আয়ুষ শর্মাকে বলিউডে লঞ্চ করানোর আগে আয়ুষের বিপরীতে তাঁর প্রযোজনা সংস্থার প্রথম ছবিতে অভিনয় করার জন্য নায়িকা খুঁজে পাচ্ছিলেন না সলমন। 'লাভরাত্রি' ছবিতে আয়ুষের বিপরীতে অভিনয় করার জন্য প্রথমে জাহ্নবী কাপুর, সারা আলি খান সহ অনেককেই প্রস্তাব দেন সলমন। তবে তাঁরা কেউই রাজি হননি। এমনকি এও শোনা যায় আয়ুষের সঙ্গে অভিনয়ের জন্য নাকি ক্যাটরিনা কাইফকেও প্রস্তাব দেওয়া হয়, তবে সলমন, অর্পিতা ঘনিষ্ঠ সেই ক্যাটও নাকি নতুন অভিনেতা আয়ুষের বিপরীতে অভিনয় করতে রাজি হননি। 

আরও পড়ুন-কঙ্গনা 'ট্রাবলমেকার', কেন এমন বললেন সোনম?

তবে এখন জানা যাচ্ছে শুধু ক্যাটরিনাই নন, আয়ুষ নিজেও নাকি ক্যাটের সঙ্গে অভিনয় করতে অস্বস্তি বোধ করছিলেন। সম্প্রতি 'ইন্ডিয়া টুডে'তে আয়ুষ নিজেই তাঁর অস্বস্তির কথা জানিয়েছেন। তিনি বলেন, ''ক্যাটরিনার সঙ্গে অভিনয় করতে আমার অস্বস্তি হওয়াটা খুব স্বাভাবিক। '' আর আয়ুষের এই কথা থেকেই বুঝে নিতে অসুবিধা হয় না যে সলমনের সঙ্গে ক্যটরিনার বিশেষ সম্পর্কের কারণেই তিনি তাঁর সঙ্গে অভিনয় করতে অস্বস্তি বোধ করছিলেন।

আরও পড়ুন-সলমনের বোন অর্পিতার বাড়ির গণেশ পুজোয় 'কেলেঙ্কারি কাণ্ড' ঘটালেন ক্যাট!

প্রসঙ্গত, বি-টাউনে সলমন-ক্যটরিনা প্রেমের কথা প্রায় সকলেরই জানা। যদিও মাঝে রণবীর কাপুরের সঙ্গে ক্যাট সম্পর্কে জড়ানোয় সলমনের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায়। তবে পরবর্তীকালে রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক টেকেনি। আজকাল ফের সলমনের আশেপাশেই ঘোরাফেরা করতে দেখা যায় ক্যটকে। এমনকি সলমনের বোন অর্পিতা ও তাঁর পরিবারের সঙ্গেও ক্যাটের সম্পর্ক বেশ ভালো। তাই অর্পিতার বর অর্থাৎ সলমনের ভগ্নিপতি আয়ুষের সঙ্গে তাঁর অভিনয় করতে অস্বস্তি হওয়াটা স্বাভাবিক নয় কি?

আরও পড়ুন-আর কে স্টুডিওর শেষ গণেশ উৎসব, কেঁদে ফেললেন রণধীর কাপুর

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close