Jawan Box Office Collection: শাহরুখ ঝড় থামছেই না! বাহুবলী টু, পাঠান-এর রেকর্ড ভাঙল 'জওয়ান'

অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমা ‘গদর টু’, ‘পাঠান’, ‘বাহুবলী টু’-এর রেকর্ড ভেঙে দিয়েছে। বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ ট্যুইটে (এক্স) জানিয়েছে, হিন্দি সিনেমার ইতিহাসে সবচেয়ে তাড়াতাড়ি ৪৫০ কোটি টাকা আয় করেছে ‘জওয়ান’।

Updated By: Sep 21, 2023, 03:34 PM IST
Jawan Box Office Collection: শাহরুখ ঝড় থামছেই না! বাহুবলী টু, পাঠান-এর রেকর্ড ভাঙল 'জওয়ান'
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জওয়ান ঝড়ে পড়ে গেল বাহুবলী টুৃ-এর উইকেটও। বক্স অফিসের হিসেব-নিকেশ উলোট-পালট হয়ে গিয়েছে। অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমা ‘গদর টু’, ‘পাঠান’, ‘বাহুবলী টু’-এর রেকর্ড ভেঙে দিয়েছে। বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ ট্যুইটে (এক্স) জানিয়েছে, হিন্দি সিনেমার ইতিহাসে সবচেয়ে তাড়াতাড়ি ৪৫০ কোটি টাকা আয় করেছে ‘জওয়ান’। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) মাত্র ১৩ দিনে ‘জওয়ান’ হিন্দি ভার্সনে আয় করেছে ৪৫০ কোটি টাকা।

আরও পড়ুন, Pori Moni: ‘আমার সঙ্গে রাজ যে যে অন্যায় করেছে, ওর জেল হওয়া উচিত, কিন্তু...’, বিস্ফোরক পরীমণি

এই মাইলফলক স্পর্শ করতে ‘গদর টু’ সিনেমার সময় লেগেছিল ১৭ দিন লেগেছিল, ‘পাঠান’ -এর লেগেছে ১৮ দিন, ‘বাহুবলি টু’ (হিন্দি ভার্সন) পেয়েছিল ২০ দিনে।প্রথম সপ্তাহান্তে জওয়ানের রোজগার ছিল ৩৮৯.৮৮ কোটি। এর মধ্যে হিন্দিতে ছবি ঘরে তোলে ৩৪৭ কোটি। বাদবাকি তামিল-এ ২৩ আর তেলুদু-তে ১৮। জওয়ানের দ্বিতীয় সপ্তাহে এসে আয় গড়ে দাঁড়াচ্ছে ১২-১৩ কোটি। তারপর তিনটি ভাষা মিলিয়ে ছবির আয় ‘৫১৮.২৮ কোটি।’ 

আমির খান, প্রভাস, রামচরণ, যশের ছবি হাজার কোটি ব্যবসা করলেও তাঁদের একটি করে ছবিই এই এক্সক্লুসিভ ক্লাবে জায়গা পেয়েছেন। যদি এই বছরেই শাহরুখের জওয়ান বিশ্বজুড়ে হাজার কোটি পার করতে পারে তাহলে শাহরুখ খানই হয়ে উঠবেন প্রথম মেগাস্টার, যাঁর একই বছরে দুটি ছবি একসঙ্গে পার করবে হাজার কোটির গন্ডি। তাই কিংখানের ফ্যানেদের উন্মাদনা তুঙ্গে।

প্রসঙ্গত, অ্যাকশন, রোমান্সে, সামাজিক বার্তার মিশেলে এই ছবির গল্প ও পরিচালকের আসনে বাজিমাত করেছেন অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোনকে। ক্যামিও চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত।

আরও পড়ুন, Rahul Vaidya-Disha Parmar: মা হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দিশা, সুখবর জানিয়ে বাবা রাহুল লিখলেন...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.