Pori Moni: ‘আমার সঙ্গে রাজ যে যে অন্যায় করেছে, ওর জেল হওয়া উচিত, কিন্তু...’, বিস্ফোরক পরীমণি

Pori Moni-Sariful Razz Divorce: এবার পাকাপাকিভাবে ডিভোর্সের সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী পরীমণি(Pori Moni)। শরিফুল রাজকে(Sariful Razz) ডিভোর্সের চিঠি পাঠালেন অভিনেত্রী। রাজ সেই নোটিসের কথা অস্বীকার করলেও এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী। এমনকী ছেলের কাস্টিডি নিয়েও সাফ জবাব নায়িকার।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Sep 20, 2023, 09:40 PM IST
Pori Moni: ‘আমার সঙ্গে রাজ যে যে অন্যায় করেছে, ওর জেল হওয়া উচিত, কিন্তু...’, বিস্ফোরক পরীমণি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শরিফুল রাজকে (Sariful Razz) ডিভোর্সের(Divorce) নোটিস পাঠিয়েছেন পরীমণি (Pori Moni), এই খবরেই সরগরম নেটপাড়া। পাশাপাশি মঙ্গলবার পরীর একটি পোস্ট ও পরবর্তীতে সেই পোস্ট মুছে ফেলা কেন্দ্র করে বাড়তে থাকে প্রশ্ন। যদিও তাঁর আইনজীবী জানিয়ে দেন ডিভোর্সের নোটিসের কথা। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী(Actress) স্বয়ং।

আরও পড়ুন- Pori Moni-Razz Divorce: ফের রাজের বিরুদ্ধে মারধরের অভিযোগ, এবার ডিভোর্সের চিঠি পাঠালেন পরীমণি

পরীমণি তাঁর একটি পুরনো পোস্ট শেয়ার করে লেখেন, ‘নিশ্চয় এই স্টেটাসের কথা মনে আছে অনেকেরই! সেইবারও রাজ পাঁচ দিনের মাথায় বাসায় ফিরে আমার ফেসবুক থেকে এটা ডিলেট করে দিয়েছিল। তারপর এসব ঘটনা সে পুনরাবৃত্তি করেছে বারংবার। সরি বলা, না খেয়ে থাকা, পা ধরে মাফ করে দাও আর হবে হবে না ,এমনকী সুইসাইডের মতো হুমকিতেও ব্লাকমেলের শিকার হতে হয়েছে আমাকে! একই রকম ভুলের ক্ষমা কত বার করা যায় আমি জানি না। আমি শুধু সব ভুলে সুন্দর স্বাভাবিক একটা পারিবারিক সম্পর্ক চেয়েছিলাম। কিন্তু সে কখনোই এই সম্পর্কটাকে ওউন করেনি। সবার সামনে আমার বৌ, আমার বাচ্চা করে বেড়ানো ভয়ংকর মানুষ একজন। যে কিনা এই সম্পর্কটাকে শুধু নিজের স্বার্থে ইউজই করে গেলো প্রতিনিয়ত’!

পরী আরও লেখেন, ‘আমি এমন ভয়ংকর একজন মানুষকে বার বার সুযোগ দিয়েছি। সেও সুযোগ পেত কারণ আইনগতভাবে তার সঙ্গে আমার বিবাহ বিচ্ছেদ হয়নি। এসবে বারবার আমি অসন্মানিত হয়েছি আপনাদের কাছেও। আমাকে ক্ষমা করবেন। আমি তাকে অফিসিয়ালি ডিভোর্স দিয়েছি। খুবই স্বাভাবিকভাবেই। এটাও তাকে আমার এক প্রকার ক্ষমা করে দেওয়া। না হয় আমার সাথে যে অন্যায়গুলো করেছে তাতে তার জেল হওয়ার কথা’।

আরও পড়ুন- Rahul Vaidya-Disha Parmar: মা হলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী দিশা, সুখবর জানিয়ে বাবা রাহুল লিখলেন...

ছেলে পদ্মর হেফাজত প্রসঙ্গে অভিনেত্রী লেখেন, ‘আমার ছেলের যাবতীয় খরচ ,মানে ভরণপোষণ থেকে আগামীতে পড়াশোনা যা কিছু আছে সব আমি বহন করবো।এতো দিন যেভাবে করেছি। বাচ্চার ফুল গার্ডিয়ান শিপ এখন তার মা’র। এ বিষয়ে যা কিছু বলার আমার আইনজীবীরা বলবেন’।

বাংলাদেশের সংবাদমাধ্যমের খবর অনুযায়ী ঢাকার উত্তর বাড্ডা এলাকার বিবাহ ও বিচ্ছেদ নিবন্ধক কাজী আবু সাঈদের কার্যালয়ে গত সোমবার অর্থাৎ ১৮ সেপ্টেম্বর রাতে আইনজীবী মো. শাহীনুজ্জামানকে সঙ্গে নিয়ে নোটিশ দিয়ে আসেন। আইনজীবী সাংবাদিকদের বলেন, ‘নায়িকা পরীমণি তাঁর সাংসারিক জীবনে অতিষ্ঠ হয়েই সিদ্ধান্তটা নিয়েছেন। কাজীর মাধ্যমে সে ডিভোর্স লেটার পাঠিয়েছে। ‘রাজ-পরীর কাবিননামায় দেনমোহর ছিল ১০১ টাকা, যেটা উশুল দেখানো হয়েছে। এই বিচ্ছেদ লেটার পাঠানোর মাধ্যমে তাঁদের আনুষ্ঠানিক বিচ্ছেদ প্রক্রিয়া শুরু হয়েছে।’  

আরও পড়ুন-Jawan Box Office Collection: ‘জওয়ান’-এর হাত ধরেই কেল্লাফতে! ইতিহাস রচনার দোরগোড়ায় শাহরুখ...

পরীমণি মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘ধরেন এই কাজটা আমি যদি করতাম। একজনকে ভাই পরিচয় দিয়ে তার বাসায় যাবতীয় জিনিসপত্র নিয়ে গিয়ে তার সঙ্গে মাসের পর মাস পার করে দিতাম- কি বলতেন আমাকে তখন? আজ আমাকে রাজ এবং তার পাতানো বোন মিলে গায়ে হাত তুলেছে। তার জবাব মিডিয়া দিতে পারবেন তো? রাজ কার সঙ্গে থাকে? সুগার মমি নাকি কোনো অনৈতিক ব্যবসায়িক চক্র? কি চলে মহানগর প্রোজেক্টে তাদের ওই বাসা নামক অপকর্মের আস্তানায়? প্রশাসন, মিডিয়া যারা আছেন বের করেন এবার! অনেক কথা বলার বাকি! এত চুপ থাকা যায় না’। পরবর্তীকালে সেই পোস্ট ডিলিটও করে দেন নায়িকা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.