Jeetu Kamal-Nabanita Das: এই প্রথম নয়! বারংবার পুলিসি হেনস্থার শিকার ‘বামমনস্ক’ জীতু কমল

Jeetu Kamal-Nabanita Das: নিমতার ঘটনাই প্রথম নয়, অতীতেও গাড়ি দুর্ঘটনা ঘটেছে তাঁর। জীতুর কথায়, বেশ কয়েকবার এমন ঘটনা ঘটেছে যে, তিনি গাড়িতে করে কোথাও যাচ্ছেন আর তারপর কেউ না কেউ তাঁর গাড়িতে ধাক্কা মেরেছে। প্রতিবাদ করায় তাঁকে প্রাণনাশের হুমকিও দিয়েছে।এরপর থানায় অভিযোগ করতে গেলে উল্টে তাকেই হেনস্থার শিকার হতে হয়েছে।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 8, 2022, 09:10 PM IST
Jeetu Kamal-Nabanita Das: এই প্রথম নয়! বারংবার পুলিসি হেনস্থার শিকার ‘বামমনস্ক’ জীতু কমল

Jeetu Kamal, Nabanita Das, রণয় তিওয়ারি: বৃহস্পতিবার নিমতা থানায় ধুন্ধুমার কান্ড। চরম হেনস্থার মুখে পড়েন অভিনেতা জীতু কমল ও তাঁর স্ত্রী অভিনেত্রী নবনীতা দাস। উস্তাদ রশিদ খানের পর ফের পুলিসি হেনস্থার অভিযোগ। ঝামেলার সূত্রপাত তাঁদের গাড়ি দুর্ঘটনাকে কেন্দ্র করে। নিমতা থানার কাছে তাঁদের গাড়িতে এসে ধাক্কা মারে একটি গাড়ি। তারপরেই শুরু হয় বাক বিতণ্ডা। দু পক্ষই যায় নিমতা থানায়। নবনীতা ও জীতুর অভিযোগ, সেখানে পুলিসের সামনেই তাঁদের খুনের এমনকী নবনীতাকে ধর্ষণের হুমকি দেয় তারা। পুলিস তাঁদের কোন বাধা না দিয়ে তাদের বাড়ি পাঠিয়ে দেয়। এরপর থেকে প্রায় আড়াই ঘণ্টা ঐ থানাতেই আটকে থাকে জীতু ও তাঁর স্ত্রী। ফেসবুকে লাইভে এসে নিজের ক্ষোভ উগরে দেন অভিনেত্রী, এমনকী কেঁদেও ফেলেন তিনি। পুলিসি হেনস্থার কথাও তুলে ধরেন তাঁরা। তবে এই প্রথম নয়, বারংবার পুলিসি হেনস্থার মুখে পড়তে হয়েছে জীতুকে এমনটাই অভিযোগ অভিনেতার।

আরও পড়ুন- Jeetu Kamal-Nabanita Das: থানাতেই ধর্ষণ ও খুনের হুমকি, দর্শক পুলিস! কান্নায় ভেঙে পড়লেন জীতুর স্ত্রী নবনীতা

নিমতার ঘটনাই প্রথম নয়, অতীতেও গাড়ি দুর্ঘটনা ঘটেছে তাঁর। জীতুর কথায়, বেশ কয়েকবার এমন ঘটনা ঘটেছে যে, তিনি গাড়িতে করে কোথাও যাচ্ছেন আর তারপর কেউ না কেউ তাঁর গাড়িতে ধাক্কা মেরেছে। প্রতিবাদ করায় তাঁকে প্রাণনাশের হুমকিও দিয়েছে।এরপর থানায় অভিযোগ করতে গেলে উল্টে তাকেই হেনস্থার শিকার হতে হয়েছে। এইসব ঘটনা নিয়ে তিনি সোশ্যাল মিডিয়াতেও সোচ্চার হয়েছিলেন। সংবাদমাধ্যমে খবর সম্প্রচারিত হতেই পুলিশ অ্যাকশন নিতেও বাধ্য হয়েছেন।

জীতু বলেন, ২০১৮ সালের ২৯ নভেম্বর। সার্ভে পার্ক থানা এলাকার বাইপাসে সত্যজিৎ রায় ফিল্ম এবং টেলিভিশন ইনস্টিটিউটের কাছে চূড়ান্ত হেনস্থা হতে হয় জীতু কমলকে। অপর একটি গাড়ি তাকে প্রায় মেরেই দিচ্ছিল বলে দাবি অভিনেতার। এমনকী প্রতিবাদ করলে ওই গাড়ির মাঝ বয়সী চালক অশ্রাব্য ভাষায় গালিগালাজ পর্যন্ত করে। পুলিশ প্রথমদিকে অভিযোগ নিতে চাইনি, বলেও অভিযোগ জীতুর।

আরও পড়ুন-Bishnu Pal Chowdhury Death: প্রয়াত ‘জননী’ খ্যাত পরিচালক বিষ্ণু পাল চৌধুরী

অন্য ঘটনাটি ঘটে ২০১৯ সালের ৪ জুলাই মাসে। পঞ্চসায়র থানা এলাকায় পঞ্চসায়র রোডে শ্যুটিং সেরে বাড়ি ফেরার সময়ে তাঁর গাড়িতে ধাক্কা মারে অন্য একটি গাড়ি। ওই গাড়িতে থাকা প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিল বলে অভিযোগ। প্রাণে মেরে ফেলার ও হুমকি দেওয়া হয় জীতুকে। পুলিসে জানানো সত্ত্বেও কেউই সাহায্য করতে আসেনি। উল্টে নিজেদের এলাকা নয় বলে একাধিক থানা দায় এড়াতে চেয়েছে বলেও অভিযোগ অভিনেতার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.