Kanchan-Sreemoyee Weddinng Card: নিমন্ত্রণপত্রে রাজকীয়তার ছোঁয়া, কাঞ্চন-শ্রীময়ীর বিয়েতে আমন্ত্রিতের তালিকায় কারা?

Kanchan-Sreemoyee Weddinng: বিয়ের প্রস্তুতি তুঙ্গে। আগামী ৬ মার্চ সাত পাকে বাঁধা পড়তে চলেছেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। জি ২৪ ঘণ্টা ডিজিটালের হাতে এল বিয়ের কার্ড। সাবেকিয়ানায় ছোঁয়া রয়েছে আমন্ত্রনপত্রে। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Feb 28, 2024, 08:18 PM IST
Kanchan-Sreemoyee Weddinng Card: নিমন্ত্রণপত্রে রাজকীয়তার ছোঁয়া, কাঞ্চন-শ্রীময়ীর বিয়েতে আমন্ত্রিতের তালিকায় কারা?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হাতে মাত্র আর কয়েকটা দিন, সাত পাকে বাঁধা পড়তে চলেছেন কাঞ্চন মল্লিক(Kanchan Mullick) ও শ্রীময়ী চট্টরাজ(Sreemoyee Chattoraj)। ইতোমধ্যেই যে বিয়ের প্রস্তুতি তুঙ্গে, তা আর বলার অপেক্ষা রাখে না। বিয়েতে আমন্ত্রিতের তালিকায় থাকবেন দম্পতির বন্ধুবান্ধব, পরিবার ও কাছের মানুষেরা। এবার প্রকাশ্যে বিয়ের কার্ড। 

আরও পড়ুন- Exclusive | Anupam Roy First Wife: আলোয় পিয়া-প্রশ্মিতা, অনুপমের প্রথমা শ্রেয়াকে চেনেন? 

সাবেকি সাজে সামাজিক বিয়ে করবেন, তা আগেই জানিয়েছেন শ্রীময়ী। কার্ডেও রয়েছে সেই সাবেকিয়ানা। লাল হলুদ নয়, প্যাস্টেল কালারের কার্ড পছন্দ করেছেন তারকা দম্পতি। জি ২৪ ঘণ্টা ডিজিটালকে শ্রীময়ী জানান, 'প্রতিটা মেয়েরই বিয়ে নিয়ে অনেক স্বপ্ন থাকে। আমারও আছে। আমি সাবেকি বাঙালিয়ানায় মোড়া একটা কার্ডই চেয়েছিলাম। তারমধ্যে এটাই ভালো লাগল। কার্ডটা আমরা দুজনেই পছন্দ করেছি'।  

আরও পড়ুন- Ananya Pandey: 'লিটিল বেবি, এখনই তোমাকে খুব ভালোবাসি', আদিত্যর সঙ্গে প্রেমের জল্পনার মাঝেই সুখবর দিলেন অনন্যা...

বুধবারই প্রথম আইবুড়োভাতের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। সেখানে দেখা যাচ্ছে, একই সঙ্গে আইবুড়োভাত খাচ্ছেন কাঞ্চন ও শ্রীময়ী। একেবারে বাঙালি মেনু। মেনুতে রয়েছে ভাত, পোলাও, লুচি, পাঁচরকমের ভাজা, মোচার চপ, মাছের মাথা দিয়ে ডাল, ফুলকপির তরকারি, পাতুরি, কাতলা মাছ, ডাব চিংড়ি, মাংস, চাটনি, পাঁপড়, দই, মিষ্টি। 

অভিনেত্রী জানান, মঙ্গলবার আইবুড়োভাত খাইয়েছেন তাঁর স্কুলজীবনের বন্ধুরা। শ্রীময়ী বলেন, 'আমি গার্লস স্কুলে পড়তাম। ওরা অন্য স্কুলে পড়ত। কিন্তু আমরা একসঙ্গে টিউশনে পড়তাম। এক রেস্তরাঁয় আইবুড়োভাত খাওয়ায় ওরা। এরপর রাতে আমরা একসঙ্গে ব্যাচেলার পার্টিও করি। ওদের আইবুড়োভাত খাওয়ানোয় আমি খুবই টাচড। খুবই ভালো লেগেছে'। 

আরও পড়ুন- Jaya Prada: লাপাতা লেডিজ! তালিকায় নাম জয়াপ্রদার, জানাল কোর্ট

সম্প্রতি প্রেমদিবসে আইনি বিয়ে করে সবাইকে তাক লাগিয়ে দেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ। কারণ অনেকদিনধরেই তাঁর সম্পর্ক ঘিরে ছিল নানা জল্পনা, নানা টানাপোড়েন। অবশেষে সেই জল্পনায় ইতি টেনে পয়লা ফাল্গুন অভিনেত্রীকে হাঁটুগেড়ে বিয়ের প্রস্তাব দেন উত্তরপাড়ার বিধায়ক। এরপরে বাড়িতেই আইনি বিয়ে করেন তাঁরা। আগামী ৬ মার্চ সামাজিক বিয়ের রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধবেন তাঁরা। শোনা যাচ্ছে, ডিজাইনার পোশাকে রংমিলান্তি করবেন দম্পতি। তবে সেই বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন হবু বউ। সেটা আপাতত ফ্যানেদের জন্য সারপ্রাইজ রাখতে চান শ্রীময়ী। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.