Kangana Ranaut in Emergency: ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা, টিজারেই বাজিমাত নায়িকার

টিজারেই ইন্দিরা গান্ধীর চরিত্রে সবাইকে চমকে দিয়েছেন কঙ্গনা। বডি ল্যাঙ্গুয়েজ থেকে শুরু করে গলার আওয়াজ সবটাই বদলে ফেলেছেন নায়িকা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 14, 2022, 02:10 PM IST
Kangana Ranaut in Emergency: ইন্দিরা গান্ধীর চরিত্রে কঙ্গনা, টিজারেই বাজিমাত নায়িকার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৃহস্পতিবার সকাল থেকেই নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut)। সৌজন্যে তাঁর আগামী ছবি 'ইমারজেন্সি'(Emergency)। ইন্দিরা গান্ধীর(Indira Gandhi) চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা। পাশাপাশি এই ছবি পরিচালনা ও প্রযোজনাও করেছেন তিনি। 

টিজারের শুরুতেই দেখা যাচ্ছে, এক ব্যক্তি ফোনে কথা বলছে। ফোন রেখেই এক সুবিশাল অফিসে এক মহিলার দিকে এগিয়ে চলেছেন তিনি। অন্যদিকে সেই হলে হাতে কিছু ফাইল নিয়ে দাঁড়িয়ে রয়েছেন এক মহিলা। ফাইলে তাঁর সই দেখে জানা যাচ্ছে তিনি ইন্দিরা গান্ধী। ঐ ব্যক্তি সেই সময়ের ভারতের প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীকে জিগ্গেস করছেন যে, আমেরিকার প্রেসিডেন্ট তাঁকে ম্যাডাম বলে সম্বোধন করবেন কিনা তা জানতেই তাঁর অফিস থেকে ফোন করেছিল। উত্তরে ইন্দিরা গান্ধী বলেন, আমেরিকার প্রেসিডেন্টকে জানিয়ে দিতে যে  তাঁকে তাঁর অফিসের সবাই স্যার বলে ডাকেন। 

আরও পড়ুন: Prosenjit Chatterjee Video: প্রসেনজিতের প্যাঁচ, 'আমি চুরি করিনি মা'!

টিজারেই ইন্দিরা গান্ধীর চরিত্রে সবাইকে চমকে দিয়েছেন কঙ্গনা। বডি ল্যাঙ্গুয়েজ থেকে শুরু করে গলার আওয়াজ সবটাই বদলে ফেলেছেন নায়িকা। এক ঝলকেই কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ নেটদুনিয়া। টিজার ও পোস্টার শেয়ার করে কঙ্গনা লিখেছেন, 'বিশ্বের ইতিহাসে অন্যতম শক্তিশালী ও বিতর্কিত নারীর চরিত্র চিত্রায়ন করছি। শুরু হল শুটিং'। 

আরও পড়ুন: Deepika Padukone: হুবহু দীপিকা পাডুকোন! কে এই মহিলা?

আরও পড়ুন: Vidyut Jammwal Wedding: লন্ডনে বিয়ে করছেন বিদ্যুৎ জামওয়াল!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.