Prosenjit Chatterjee Video: প্রসেনজিতের প্যাঁচ, 'আমি চুরি করিনি মা'!

ধবার সন্ধেবেলা ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন প্রসেনজিৎ। বিভিন্ন ইমোশনে আর বিভিন্ন এক্সপ্রেশনে প্রসেনজিৎ বললেন, 'বিশ্বাস করো মা, আমি চুরি করিনি'। 

Updated By: Jul 13, 2022, 07:17 PM IST
Prosenjit Chatterjee Video: প্রসেনজিতের প্যাঁচ, 'আমি চুরি করিনি মা'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'বিশ্বাস করো মা, আমি চুরি করিনি', প্রসেনিজৎ চট্টোপাধ্যায়ের(Prosenjit Chatterjee) এই সংলাপ রীতিমতো ভাইরাল নেটপাড়ায়। সিনেমায় এই সংলাপ অত্যন্ত সিরিয়াস সিনে ব্যবহার করা হলেও পরবর্তীকালে নানা ভিডিয়োতে সেই সংলাপ নিয়ে মজা করেছেন নানা ইউটিউবার, এমনকী এই সংলাপ নিয়ে তৈরি হয়েছে মজার ভিডিয়ো ও সোশ্যাল মিডিয়ার স্টিকারও। প্রসেনজিতের সবচেয়ে ট্রোলড ডায়লগ নিয়ে এবার নিজেই মজা করলেন সুপারস্টার। 

বুধবার সন্ধেবেলা ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেছেন প্রসেনজিৎ। বিভিন্ন ইমোশনে আর বিভিন্ন এক্সপ্রেশনে প্রসেনজিৎ বললেন, 'বিশ্বাস করো মা, আমি চুরি করিনি'। ভিডিয়ো দেখে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। তবে শুধু নিজেই এই ভিডিয়ো করে শান্ত হননি অভিনেতা। এই সংলাপের অডিও রিমিক্স করে সবাইকে এই রিল বানানোর অনুরোধ করেন প্রসেনজিৎ, পাশাপাশি তাঁকে ট্যাগ করতেও বলেন তিনি। 

আরও পড়ুন: Vidyut Jammwal Wedding: লন্ডনে বিয়ে করছেন বিদ্যুৎ জামওয়াল!

কিছুদিন আগেই খাবার ডেলিভারি নিয়ে মুখ্যমন্ত্রী প্রধানমন্ত্রীকে ট্যাগ করে টুইট করেছিলেন প্রসেনজিৎ। সেই টুইট নিয়ে তুমুল ট্রোলের মুখে পড়তে হয় অভিনেতাকে। সেই ট্রোল নিয়েও মজা করে একটি বিজ্ঞাপন করেছিলেন তিনি। এবার সেরকমই তাঁর সবচেয়ে ট্রোলড ভিডিয়ো নিয়ে নিজেই মজা করলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 

আরও পড়ুন: Sushant Singh Rajput- Rhea Chakraborty: সুশান্ত সিং রাজপুতকে গাঁজা দিতেন রিয়া? চার্জশিট ঘিরে বিতর্ক!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.