Vidyut Jammwal Wedding: লন্ডনে বিয়ে করছেন বিদ্যুৎ জামওয়াল!

চুপিসারে এনগেজমেন্ট সাড়ার মতোই পরিবার ও কাছের মানুষদের নিয়ে চুপি চুপিই বিয়ে করতে চান বিদ্যুৎ জামওয়াল। 

Updated By: Jul 13, 2022, 06:12 PM IST
Vidyut Jammwal Wedding: লন্ডনে বিয়ে করছেন বিদ্যুৎ জামওয়াল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিয়ে করছেন বিদ্যুৎ জামওয়াল(Vidyut Jammwal)? জোর গুঞ্জন বলিউডে(bollywood)। দীর্ঘদিন ধরে সম্পর্কে রয়েছেন বলিউডের অন্যতম জনপ্রিয় অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়াল ও ফ্যাশন ডিজাইনার নন্দিতা মহতানি(Nandita Mahtani)। গত বছরই ফ্যানেদের চমকে দিয়ে হঠাৎই তাজমহলে আংটি বদল করেছিলেন তাঁরা। এবার তাঁদের বিয়ে নিয়ে শুরু হয়েছে জল্পনা। 

শোনা যাচ্ছে লন্ডনে বিয়ে করার পরিকল্পনা নিয়েছেন বিদ্যুৎ জামওয়াল ও নন্দিতা মহতানি। চুপিসারে এনগেজমেন্ট সাড়ার মতোই পরিবার ও কাছের মানুষদের নিয়ে চুপি চুপিই বিয়ে করতে চান তাঁরা। আগামী ১৫ দিনের মধ্যেই নিজেদের বিয়ের তারিখ ঘোষণা করবেন বলেই জানা যায়। তবে জল্পনা রয়েছে যে, হয়তো ইতিমধ্যেই বিয়ে করে ফেলেছেন বিদ্যুৎ ও নন্দিতা। খুব শীঘ্রই তাঁদের অনুরাগীদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করবেন বিয়ের কথা। 

আরও পড়ুন: Sushant Singh Rajput- Rhea Chakraborty: সুশান্ত সিং রাজপুতকে গাঁজা দিতেন রিয়া? চার্জশিট ঘিরে বিতর্ক!

তবে এখনও অবধি বিয়ে নিয়ে কোনও কথাই শেয়ার করেননি বিদ্যুৎ বা তাঁর বান্ধবী নন্দিতা মহতানি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে বিদ্যুতের ছবি খুদা হাফিজ চ্যাপ্টার টু। প্রতিবারের মতোই এই ছবিতে বিদ্যুতের অ্যাকশন দেখে মুগ্ধ তাঁর ফ্যানেরা। সমালোচকরাও এই ছবির প্রশংসা করেন। এরই মাঝে সামনে আসে বিয়ের গুঞ্জন। 

আরও পড়ুন: Koffee with Karan: মাদক মামলায় আরিয়ানের জেল, ছেলেকে নিয়ে মুখ খুললেন গৌরী!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.