সুশান্তের মৃত্যু : আমির, অনুষ্কার বিরুদ্ধে বড়সড় প্রশ্ন তুললেন কঙ্গনা

রাজকুমার হিরানিও কেন মুখ খুলছেন না, তা নিয়ে প্রশ্ন তোলেন কঙ্গনা 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 20, 2020, 01:42 PM IST
সুশান্তের মৃত্যু : আমির, অনুষ্কার বিরুদ্ধে বড়সড় প্রশ্ন তুললেন কঙ্গনা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেন মুখ খুলছেন না আমির খান! কেন চুপ করে রয়েছেন অনুষ্কা শর্মা! সুশান্তের সঙ্গে আমির, অনুষ্কা পিকে-তে কাজ করলেও, তাঁরা কেন অভিনেতার মৃত্যুর পর মুখ বন্ধ করে রয়েছেন! সে বিষয়েই এবার মুখ খুললেন কঙ্গনা রানাউত। 

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে কঙ্গনা বলেন, পরিচালক রাজকুমার হিরানির ছবি পিকে-তে অভিনয় করেন সুশান্ত। অথচ রাজু হিরানি কোনও মন্তব্য করছেন না। আসলে বলিউডে সবাই একযোগে একটি র্যাকেটের মত কাজ করেন। সেই র্যাকেটের একজন মুখ না খুললে, কেউ কোনও মন্তব্য করেন না বলেও ক্ষোভ উগরে দেন কঙ্গনা। 

আরও পড়ুন  : সুশান্ত মৃত্যুর মামলায় সিবিআই অফিসারদেরও কোয়ারেন্টিন করা হবে? কী জানাল বিএমসি

সম্প্রতি প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে তোপ দাগেন কঙ্গনা। তিনি বলেন, রিয়া যদি নির্দোষই হবেন, তাহলে তিনি কেন সতীশ মানশিন্ডের মতো একজন হাই প্রোফাইল আইনজীবীর শরণাপন্ন হলেন। প্রসঙ্গত রিয়া চক্রবর্তীর হয়ে মামলা লড়তে প্রত্যেক শুনানিতে সতীশ মানশিন্ডে ১০ লক্ষ করে পারিশ্রমিক নিচ্ছেন বলে খবর।

আরও পড়ুন  : সুশান্ত-সারা অবিচ্ছেদ্য! বলিউড 'মাফিয়াদের' চাপেই সম্পর্ক ভাঙেন সৈইফ-কন্যা! বিস্ফোরণ

এদিকে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এখনও পর্যন্ত ৫৬ জনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে মুম্বই পুলিসের তরফে। সেই সব তথ্য বৃহস্পতিবার মুম্বই পুলিসের কাছ থেকে সংগ্রহ করবেন সিবিআই আধিকারিকরা। সুশান্তের ব্যবহার করা ইলেক্ট্রনিক ডিভাইস যেমন ল্যাপটপ, মোবাইল ফোনও মুম্বই পুলিসের কাছ থেকে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা তদন্তের স্বার্থে সংগ্রহ করবেন বলে খবর।

.